Barak UpdatesHappeningsSportsBreaking News

মাতৃভূমি-র সেমিতে যুবমোর্চা নরসিংপুর মণ্ডল এফসি

ওয়েটুবরাক, ২৮ আগস্টঃ দুরন্ত ক্রীড়াশৈলীর পরিচয় দিয়ে সোমবার দ্বিতীয় দল হিসাবে মাতৃভূমি কাপের সেমিফাইনালে উঠল যুবমোর্চা নরসিংপুর মণ্ডল এফসি। প্রতিপক্ষ এসপিএম আর্জানপুর দলকে ২-১ গোলের ব্যবধানে পরাস্ত করে সেমিফাইনালে প্রবেশ করে তারা। মাঠে উপস্থিত কম করেও হাজার দশেক ফুটবলপ্রেমী মানুষ এদিন জমিয়ে উপভোগ করলো দুর্দান্ত এক ফুটবল ম্যাচ।

ধলাইর বাম নিত্যানন্দ উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে চলতি মাতৃভূমি কাপ প্রাইজমানি নক আউট ফুটবল টুর্নামেন্টে আজ মুখোমুখি হয় যুবমোর্চা নরসিংপুর মণ্ডল এফসি ও এসপিএম আর্জানপুর এফসি । খেলার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকে যুবমোর্চা নরসিংপুর মণ্ডল এফসি । টানটান উত্তেজনাপূর্ণ প্রথমার্ধের খেলার ৩ মিনিটের মাথায় যুবমোর্চা নরসিংপুর মণ্ডল এফসি দলের স্ট্রাইকার জিয়ানচন দুর্দান্ত গোল করে নিজের দলকে এগিয়ে দেন। সেমিফাইনালের ছাড়পত্র আদায়ে দ্বিতীয়ার্ধের খেলায় দুটি দলই মরণ কামড় দিয়ে ময়দানে ঝাঁপিয়ে পড়ে । প্রথমার্ধের খেলায় এগিয়ে থাকার সুবাদে আত্মবিশ্বাস বেড়ে যায় যুবমোর্চা নরসিংপুর মণ্ডল এফসির। তবে দ্বিতীয়ার্ধের খেলার ৪ মিনিটে লালবিয়াকিমা দুর্দান্ত গোল করে আর্জানপুর দলকে সমতায় ফেরান। আক্রমণাত্মক ফুটবল খেলে দ্বিতীয়ার্ধের খেলার ৭ মিনিটে দুরন্ত একটি গোল করে মজেস আবারও যুবমোর্চা নরসিংপুর মণ্ডল এফসি দলকে এগিয়ে দেন। দুদলের তুমুল প্রতিদ্বন্দিতার পর শেষ পর্যন্ত সেমিফাইনাল নিশ্চিত করেই ময়দান ছাড়ে  যুবমোর্চা নরসিংপুর মণ্ডল এফসি। হারলেও হাড্ডাহাড্ডি লড়াই করেছে আর্জানপুর।

উল্লেখ্য এদিনের খেলা পরিচালনা করেন শামীম আহমেদ লস্কর । সহযোগী ছিলেন কমরুজ্জামান লস্কর ও প্রবীন বর্মন। চতুর্থ রেফারি ছিলেন এলমিন খাসিয়া । এদিনের ম্যাচে সেরা খেলোয়াড় হিসাবে নির্বাচিত হন যুবমোর্চা নরসিংপুর মণ্ডল এফসি দলের খেলোয়াড় অনুপম। তার হাতে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার হিসাবে নির্মলা দাস মেমোরিয়াল ট্রফি তুলে দেন এদিনের অতিথি অধ্যাপক সাবির আহমেদ চৌধুরী ও বিজেপি নরসিংপুর মণ্ডল সভাপতি লালবাহাদুর কুর্মী। উল্লেখ্য ম্যান অব দ্যা ম্যাচ ট্রফি স্পন্সর করেন চপল কুমার দাস।

মঙ্গলবার বেলা ২-৩০ ঘটিকায় তৃতীয় কোয়ার্টার ফাইনালে দুই শক্তিশালী দল জামালপুর এফসি ও গুরুদয়ালপুর খাসিয়াপুঞ্জি এফসি দল পরষ্পরের মোকাবিলা করবে বলে জানিয়েছেন আয়োজক মাতৃভূমি-র ক্রীড়া সম্পাদক পিংকু বর্মণ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker