Barak UpdatesHappeningsBreaking News

বৃহস্পতিবার কাছাড়ে ২১ জনের মনোনয়ন দাখিল

১১ মার্চ : বৃহস্পতিবার কাছাড় জেলায় মোট ২১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে শিলচর ও কাটিগড়া থেকে সবচেয়ে বেশি ৪ জন করে জমা দিয়েছেন। শিলচর থেকে জমা দিয়েছেন বিজেপি প্রার্থী দীপায়ন চক্রবর্তী,  কংগ্রেস প্রার্থী তমাল বণিক, ভারতীয় গণ পরিষদ প্রার্থী বিস্ময় চমক গোস্বামী ও নির্দল প্রার্থী জওহর লাল গোয়ালা। কাটিগড়া আসনে বিজেপি প্রার্থী গৌতম রায় ছাড়া তিনজন নির্দল প্রার্থী মনোনয়ন জমা দেন। এরা হলেন রঞ্জিত কুমার সিং, মনসুর হাসান চৌধুরী ও হিলাল আহমেদ তালুকদার।

সোনাই আসন থেকে বৃহস্পতিবার দুজন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। এই দুজন হলেন বিজেপি প্রার্থী আমিনুল হক লস্কর ও তৃণমূল কংগ্রেস প্রার্থী এম শান্তি কুমার সিংহ। ধলাই থেকে বিজেপির টিকিটে মনোনয়ন জমা দিয়েছেন রাজ্যের মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য। এছাড়া এই আসন থেকে কংগ্রেস প্রার্থী কামাখ্যা প্রসাদ মালাহ ও রামরতন সুধার মনোনয়ন জমা দেন। উধারবন্দ আসনে দুই হেভিওয়েট প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। এই দুজন হলেন কংগ্রেসের অজিত সিং ও বিজেপির মিহির কান্তি সোম।

লক্ষীপুর আসন থেকে বৃহস্পতিবার মোট তিনজন  প্রার্থী মনোনয়ন জমা দেন। এরা হলেন বিজেপির কৌশিক রাই, দুই নির্দল প্রার্থী থৈবা সিং ও মহিদুল হোসেন লস্কর। বড়খলা থেকেও এ দিন তিনজন মনোনয়ন জমা দিয়েছেন। এদের মধ্যে রয়েছেন বিজেপির অমলেন্দু দাস, কংগ্রেসের মিসবাহুল ইসলাম লস্কর ও নির্দল প্রার্থী সাহানুর আলম লস্কর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker