Barak UpdatesHappeningsBreaking News

বিজেপির পালে হাওয়া তুলতে সোনারিতে রাজদীপ রায়ের জোর প্রচার

ওয়ে টু বরাক, ১২ এপ্রিল : যোরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী তপন কুমার গগৈর পালে হাওয়া তুলতে বৃহস্পতিবার একদিনের ঝটিকা সফরে এসে সোনারি বিধানসভা কেন্দ্রের বিভিন্ন গাঁও পঞ্চায়েত ও পৌর এলাকায় নির্বাচনী প্রচারে অংশ নিলেন শিলচরের সাংসদ তথা আসাম প্রদেশ বিজেপির উপ-সভাপতি ডাঃ রাজদীপ রায়। সাংসদ রাজদীপ এদিন সোনারি সমষ্টির অধীন টিয়ক গাঁও, বালিজান বস্তি, ভজো গাঁও পঞ্চায়েত, বরহাট গাঁও পঞ্চায়েত, নাহরপুখরী গাঁও পঞ্চায়েত সহ সোনারি টাউন এলাকার ওয়ার্ড নং ২ ও ৩ এ সকাল থেকে অনেক রাত পর্যন্ত  ম্যারাথন বৈঠক তথা জনসভা করেছেন।

এদিনের সভা গুলিতে বিপুল সংখ্যায় বিজেপি কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। সাংসদ জানান, সোনারি কেন্দ্রে জনসাধারণের বিজেপি ও নরেন্দ্র মোদির প্রতি বিপুল উৎসাহ পরিলক্ষিত হয়েছে। এদিনের প্রতিটি সভা সমিতিতে বিশাল সংখ্যায় মহিলা ভোটাররা উপস্থিত ছিলেন এবং ওইসব মহিলারা সংকল্প নিয়েছেন, নরেন্দ্র মোদিকে তৃতীয়বারের মতো দেশের প্রধানমন্ত্রীর কুর্সিতে দেখতে চান তারা।

উল্লেখ করা যেতে পারে, ভারতবর্ষে এবার ৯৭ কোটি মানুষ ভোটাধিকার প্রয়োগ করবেন এবং এর মধ্যে ৪৮.৫% ভোটারই হচ্ছেন মহিলা। তাঁর কথায়, নরেন্দ্র মোদির পক্ষে মহিলাদের ভোট দেওয়ার স্পৃহা দেখে এটা নিশ্চিত করে বলা যাচ্ছে মহিলাদের ভোট বিজেপির পক্ষেই যাবে।

এদিকে সভাগুলিতে বক্তব্য রাখতে গিয়ে শিলচরের সাংসদ তথা বিজেপির আসাম প্রদেশ উপ-সভাপতি ডাঃ রাজদীপ রায় মহিলা সবলীকরণের জন্য নরেন্দ্র মোদি সরকারের তরফে গ্রহণ করা বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন। মহিলাদের জন্য সংরক্ষণ, রন্ধন গ্যাস, শৌচালয়, প্রধানমন্ত্রী আবাস যোজনা, রেশন কার্ড, জনধন যোজনা ইত্যাদি বিভিন্ন প্রকল্পের কথা তুলে ধরেন।

সেইসঙ্গে তিনি বলেন, নারী জাতিকে যদি কোনও প্রধানমন্ত্রী উপযুক্ত সম্মান দিয়ে থাকেন তিনি হলেন আমাদের যশস্বী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যোরহাট লোকসভা কেন্দ্রের আনাচে কানাচে ভারতীয় জনতা পার্টির প্রতি মানুষের উৎসাহ এবং নরেন্দ্র মোদির প্রতি মানুষের আকর্ষণ জানান দিচ্ছে, তপন কুমার গগৈ বিপুল ভোটে জয়যুক্ত হচ্ছেন এবং কেন্দ্রে নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি সরকার তৃতীয় বারের মতো শাসন ক্ষমতায় আসছে বলে জোর গলায় দাবি করেন সাংসদ ডাঃ রাজদীপ রায়।

উল্লেখ্য, সোনারি কেন্দ্রে ৯টি স্থানেই বাংলা সিলেটি ভাষায় বক্তব্য রাখেন রাজদীপ। শিলচরের সাংসদ রাজদীপ রায়কে দেখতে ও তাঁর বক্তব্য শোনার জন্য সেখানকার বাংলাভাষী সিলেটি মূলের অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন। বিশেষ করে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker