Barak UpdatesSports

বাকস মিডিয়া ক্রিকেটের দুই সেমি ফাইনাল কাল

২২ জানুয়ারি: বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থা (বাকস) আয়োজিত নবম যুক্ত মিডিয়া ক্রিকেট প্রতিযোগিতার গ্রুপ লিগের খেলা শুক্রবার শেষ হল। শনিবার আসরের দুটি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। শুক্রবার অনুষ্ঠিত শেষ দুটি ম্যাচের একটিতে জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে ভ্যালি স্ট্রং নিউজ রকার্স। তারা ৪৫ রানে হারায় প্রেসক্লাব করিমগঞ্জ স্ট্রাইকার্স দলকে। আবার, দ্বিতীয় ম্যাচে আরণ্যক ভ্যালি মিডিয়া প্যান্থার্স দলকে ৮ উইকেটে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করল হাইলাকান্দি মিডিয়া চ্যালেঞ্জার্স। তারা শনিবার সকালে প্রথম সেমিফাইনালে ভ্যালি স্ট্রং দলের মুখোমুখি হবে। দ্বিতীয় সেমিফাইনালে দুপুর বারোটা থেকে মাঠে নামছে করিমগঞ্জ প্রেস ক্লাব ও নেতাজি ছাত্র যুব সংস্থা প্রেস ফাইটার্স।

শিলচরের সতীন্দ্রমোহন দেব স্টেডিয়ামে শুক্রবার ভ্যালি স্ট্রং নিউজ রকার্স দলটি প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৪৭ রান তোলে। এর মধ্যে তাহের মজুমদারের ৪৮, সুব্রত দাসের ৩৮ এবং সঞ্জীব কুমার সিংয়ের ৩০ রান উল্লেখযোগ্য। সৌভিক দে এবং আমিরুল আলম সিদ্দিকী দুটি করে উইকেট নেন। জবাবে করিমগঞ্জ দল ৬ উইকেটে ১০২ রান করতে সক্ষম হয়। তাদের রাহুল দাস ২৯ এবং সৌরভ চক্রবর্তী ২৪ রান করেন। শ্যাম সিনহা নিয়েছেন দুই উইকেট। ম্যাচের সেরা খেলোয়াড় তাহের আহমেদ মজুমদার পুরস্কার নিলেন অমিত দাস ও দেবাশিস পুরকায়স্থের হাত থেকে। সুপার এন্টারটেনার হলেন প্রণবানন্দ দাশ। ডিএসএর সহসচিব অজয় চক্রবর্তী পুরস্কার তুলে দিলেন প্রণবানন্দের হাতে। সুপার সিক্সার সুব্রত দাস পুরস্কার নিলেন রাহুল চক্রবর্তীর কাছ থেকে। ম্যান অব দ্য মোমেন্ট হলেন করিমগঞ্জের বোলার সৌভিক দে। তাঁর হাতে পুরস্কার তুলে দিলেন প্রান্তজ্যোতি দৈনিকের চিফ এডিটর নিলয় পাল।

দ্বিতীয় ম্যাচে আরণ্যক ভ্যালি তাদের জন্য নির্ধারিত ১৫ ওভারে ৪ উইকেটে ১০৯ রান করে। রান পেয়েছেন সত্যজিৎ শুক্লবৈদ্য ৩১, আহাদুল আহমদ লস্কর ২৯, অমলাভ দাশ ২১। হাইলাকান্দির রাহুল চক্রবর্তী এবং নির্মল সিনহা দুটি করে উইকেট নেন। জবাবে ১৩ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় হাইলাকান্দি মিডিয়া চ্যালেঞ্জার্স। তাদের নির্মল সিনহা ৩২, আব্দুল কাইয়ুম ২৯ এবং মনোদীপ মালাকার ২১ রান করেন। উইকেট দুটি নিয়েছেন যথাক্রমে অমলাভ দাশ এবং গণেশ নন্দী। নির্মল সিনহাকে ম্যাচ সেরার পুরস্কার দেওয়া হয়। তার হাতে পুরস্কার তুলে দিলেন সেবায়ন রায়চৌধুরী ও সত্যজিত  বসু। নিবারণচন্দ্র পাল স্মৃতি সুপার এন্টারটেনারের পুরস্কার মনদীপ মালাকারের হাতে তুলে দিলেন ঋষিরাজ পাল। আহাদুল আহমেদ লস্করের হাতে রঞ্জিত রায় স্মৃতি সুপার সিক্সারের পুরস্কার তুলে দিলেন দেবাশিস সোম ও রিতজ্যোতিঃ রায়। ম্যান অব দ্য মোমেন্ট পুরস্কার পেলেন কেশব ভট্টাচার্য। তিনি পুরস্কার নিলেন চন্দন শর্মার হাত থেকে। ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker