Barak UpdatesHappeningsBreaking News

বরাক ভ্যালি প্রাইজমানি ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ শুরু ১৬-য়

ওয়েটুবরাক, ১০ জানুয়ারি : প্রতি বছরের মত এবারও বরাক ভ্যালি প্রাইজমানি ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ করছে ইটখলা অ্যাথলেটিক ক্লাব। এই প্রতিযোগিতা শুরু হবে আগামী ১৬ জানুয়ারি। এবার প্রতিযোগিতা হবে সিদ্ধেশ্বর সিং ও প্রেমসাগর সিংয়ের স্মৃতিতে। দুজনেই ইটখলার বাসিন্দা। ক্লাবের উন্নয়নে তাদের অবদানকে সম্মান জানাতেই এই সিদ্ধান্ত ক্লাবের। প্রেমসাগরের ছেলে সঞ্জয় সিং ও সিদ্ধেশ্বর সিংয়ের ছেলে অভয় সিং এই প্রতিযোগিতা স্পনসর করেছেন। মঙ্গলবার এক সাংবাদিক বৈঠক ডেকে আসর সম্পর্কে যাবতীয় তথ্য পেশ করেন আয়োজক কর্মকর্তারা।সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি রতন সিং, সচিব পঙ্কজ সিং, ক্লাবের উপদেষ্টা বিজেন্দ্রপ্রসাদ সিং ও প্রতিযোগিতার কনভেনর রাজেন্দ্রপ্রসাদ সিং প্রমুখ।

সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে বিজেন্দ্র বলেন, ‘ আগামী ১৬ জানুয়ারি শুরু হবে খেলা। খেলা হবে ইটখোলা দুর্গা মণ্ডপের মাঠে ।অনুর্ধ্ব ১৩ বালক-বালিকা, পুরুষ সিঙ্গলস, ডাবলস৷ সুপার ভেটারেন ক্যাটাগরিতে এবার প্রথম খেলা হছে। দুজনের মিলে বয়স হতে হবে ৮৫ কিংবা তার বেশি। দুজনের মধ্যে কারোর বয়স ৩৫-এর নীচে হলে হবে না’। প্রতিটি বিভাগেই থাকছে পুরস্কার অর্থ। তবে সেই অর্থ গত বছরের চেয়ে বাড়ানো হয়েছে বলে কর্মকর্তারা দাবি করেন।
প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুকদের রাজেন্দ্রপ্রসাদ সিংয়ের সঙ্গে যোগাযোগ করার জন্য আহ্বান করা হয়েছে। নাম নথিভুক্ত করতে হবে ১৩ জানুয়ারির মধ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker