Barak UpdatesHappeningsAnalyticsBreaking News

পিঙ্কি হত্যাকাণ্ডে প্রেমিক পিনাককে জেরা, আটক মোট ৪

ওয়ে টু বরাক, ১৯ জুলাই : শিলচর রাঙ্গিরখাড়ি এলাকার যুবতী পিঙ্কি রায়ের নৃশংস খুনের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ বুধবার মোট চারজনকে আটক করেছে। এই যুবকদের মধ্যে প্রথমে পুলিশ পিঙ্কির প্রেমিক পিনাক শুক্লবৈদ্যকে আটক করে। তার বাড়ি মূলত হাইলাকান্দির লালাবাজারে। এ দিন পুলিশ সুপার নোমাল মাহাতো জানিয়েছেন, পিনাক শুক্লবৈদ্য নামের ওই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।

এছাড়াও বুধবার রাতে পিঙ্কি হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ আরও তিনজনকে আটক করে থানায় নিয়ে এসেছে। এই তিনজনের মধ্যে দুজনকে দুধপাতিল থেকে ও একজনকে তারাপুর থেকে পুলিশ আটক করেছে বলে জানা যায়। এদেরও টানা জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। এ নিয়ে এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে।

এ দিকে বুধবার পুলিশসূত্রে জানা গেছে, পিনাক শুক্লবৈদ্যের কথাবার্তায় কিছু অসংলগ্নতা ধরা পড়েছে। পিঙ্কির পরিবারকে সে মৃতদেহ উদ্ধারের দিন দিল্লি থেকে এসেছে জানালেও আসলে এর দু-চারদিন আগেই সে শিলচরে পৌছে বলে সূত্রটি জানায়। পুলিশি তদন্তে ধরা পড়ে, পিনাক গত ১৩ জুলাই বেঙ্গালুরু থেকে শিলচরে এসেছিল। কিন্তু পুলিশকে বোকা বানানোর জন্য ১৭ জুলাইয়ের বেঙ্গালুরু-গুয়াহাটি বিমানের একটি টিকিট কেটে রেখেছিল। এখানে এসে ঠাণ্ডা মাথায় কাজ করে ফের ট্রেনে গুয়াহাটি চলে যায়। পরে পিঙ্কির পরিবারকে ফোন করে সে জানায়, এই বিপদের সময় সে তাদের পাশে থাকতে গুয়াহাটি থেকে আসছে।

পিঙ্কির বাবাও জানান, পিনাকের সঙ্গে তার টেলিফোনে কথা হয়েছে। ফোনে সে জানিয়েছিল, মেডিক্যালে গিয়েই সে তাদের সঙ্গে দেখা করবে। কিন্তু সে না আসায় তিনি আবার তাকে ফোনে ধরার চেষ্টা করেও আর পাননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker