Barak UpdatesAnalyticsBreaking News

নিয়োগ পরীক্ষা : করিমগঞ্জ-জামিরা থেকে শিলচর পর্যন্ত বিশেষ ট্রেন

ওয়ে টু বরাক, ১২ সেপ্টেম্বর : উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে রাজ্যের অন্যান্য অংশের মতো আসাম ডাইরেক্ট রিক্রুটমেন্ট পরীক্ষার জন্য আগামী ১৪ এবং ১৫ সেপ্টেম্বর বিশেষ ট্রেন চালাবে।

তৃতীয় ও চতুর্থ শ্রেণির চাকরি পরীক্ষাকে সামনে রেখে পুরো রাজ্য জুড়েই একাধিক ট্রেন চালাবে উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে। এই তালিকায় রয়েছে করিমগঞ্জ ও হাইলাকান্দিও। আগামী ১৪ ও ১৫ সেপ্টেম্বর অর্থাৎ শনি ও রবিবার এই বিশেষ ট্রেন চলাচল করবে।

উত্তর-পূর্ব রেলের বিজ্ঞপ্তি অনুসারে শনিবার রাত ৮টায় করিমগঞ্জ থেকে শিলচরের উদ্দেশে ০৫১৭৯ নম্বরের ট্রেনটি যাত্রা করবে। সবকটি স্টেশনে থেমে রাত সাড়ে দশটায় শিলচর পৌঁছাবে। পরদিন ০৫১৮০ নম্বরের ট্রেনটি রাত ১২টা ৫ মিনিটে শিলচর থেকে ছেড়ে রাত ২টা ১২ মিনিটে নিউ করিমগঞ্জ পৌঁছাবে। রবিবার ০৫১৮১ নম্বরের ট্রেনটি ভোর ৪টায় করিমগঞ্জ থেকে ছেড়ে সকাল ৬টা ৪০ মিনিটে শিলচর পৌঁছাবে। আবার ০৫১৮২ ট্রেনটি ৯টায় শিলচর থেকে ছেড়ে ১১টা ৪০ মিনিটে করিমগঞ্জ পৌঁছাবে। একইভাবে জামিরা-শিলচর-জামিয়া রুটেও এক জোড়া ট্রেন চালানো হবে।

শনিবার ০৫১৮৫ নম্বরের ট্রেন রাত ৯টায় জামিরা থেকে রওনা দিয়ে রাত ১২টা ১০ মিনিটে শিলচর পৌঁছবে। পরদিন শিলচর থেকে ০৫১৮৬ নম্বরের ট্রেন রাত ১টায় শিলচর থেকে রওনা হয়ে ভোর ৪টায় জামিরা পৌঁছবে। ০৫১৭৭ নম্বরের আরেকটি ট্রেন শনিবার জামিরা থেকে সকাল ১০টায় রওয়ানা হয়ে ১ টা ১০ মিনিট শিলচর পৌঁছবে এবং ওইদিনই বেলা ২টায় ০৫১৭৮ নম্বরের ট্রেনটি শিলচর থেকে রওনা দিয়ে ৫টা ১০ মিনিটে জামিরা পৌঁছবে। এই ট্রেনটি কাটাখাল, আলগাপুর, হাইলাকান্দি, মনাছড়া, লালা, কাটলিছড়া স্টেশনে থামবে।

শনিবার ০৫১৯৭ বিকেল ৬টার সময়ে রওনা দিয়ে রাত ৯ টা ১৫ মিনিটে শিলচর পৌঁছবে, ০৫১৯ ৮ নম্বরের ট্রেনটি শিলচর থেকে রাত  দশটায় ছেড়ে রাত ১টা ১০ মিনিটে জামিরায় গিয়ে পৌঁছাবে। আগামী ১৫ সেপ্টেম্বর রাত ৩ টার সময় জামিরা থেকে আরও একটি ট্রেন ০৫১০৩ চালানো হবে এবং শিলচর পৌছবে সকাল ৬টা ১৫ মিনিটে। আবার ওইদিন ০৫১০৪ ট্রেন সন্ধ্যা ৬টার সময় শিলচর থেকে ছেড়ে রাত ০৯:১০ মিনিটে জামিরা পৌঁছবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker