Barak UpdatesSportsBreaking News

দ্বিতীয় এমপি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন শিলচর রংমাই

ওয়ে টু বরাক, ২০ ফেব্রুয়ারি : দ্বিতীয় ডাঃ রাজদীপ রায় এমপি রুরাল ও আরবান প্রাইজমানি ফুটবলের ফাইনালে চ্যাম্পিয়ন হল শিলচর রংমাই ফুটবল দল। রবিবার সন্ধ্যায় শিলচরের সতীন্দ্র মোহন দেব স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে শিলচর রংমাই এফসি ১-০ গোলে হারায় লক্ষীপুরের ইউনাইটেড ব্রাদার্স এফসিকে। ফ্লাড লাইটের আলোয় ম্যাচটি শুরু হয় বিকেল ৫টা নাগাদ। প্রথম থেকেই খেলা জমে উঠেছিল। খেলার প্রথমার্ধে ২৩ মিনিটের মাথায় শিলচর রংমাই দলের পক্ষে একমাত্র গোলটি করেন গাইহাম রংমাই। দ্বিতীয়ার্ধে খেলা বেশ জমে উঠলেও বল আর জালে জড়ায়নি। তবে শেষপর্যন্ত চেষ্টা ছাড়েনি ইউনাইটেড ব্রাদার্স।

এ দিন রংমাই ‘দলের ৪ ফুটবলারকে হলুদ কার্ড দেখান রেফারি। দুবার হলুদ কার্ড দেখায় নান্টু দাস পান ম্যাচিং অর্ডার। শেষ ২১ মিনিট রংমাই দলকে ১০ জন নিয়ে খেলতে হয়েছে। ইউনাইটেড দলের এক খেলোয়াড়কে হলুদ কার্ড দেখান রেফারি। খেলা শেষে ফাইনাল সেরার পুরস্কার পান গাইহাম।

খেলা শেষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ট্রফি সহ নগদ ৩০ হাজার ও রানার্স দলকে ট্রফি সহ ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই টুর্নামেন্টের মূল উদ্যোক্তা সাংসদ রাজদীপ রায় ছাড়া ছিলেন মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য, জেলাশাসক রোহন কুমার ঝা, এপিডিসিএল-এর ডিরেক্টর নিত্যভূষণ দে, ডিএসএ সভাপতি বাবুল হোড় সহ ও জেলার বিশিষ্ট ব্যক্তিরা। চ্যাম্পিয়ন রংমাই দলকে শিলচরের বিধায়ক দীপায়ন চক্রবর্তীর পক্ষ থেকে ১০ হাজার টাকা দেওয়ার কথা ঘোষণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker