India & World UpdatesHappeningsBreaking News

দুর্নীতিগ্রস্তরা জেলে যাবেই, মোদির গ্যারান্টি

ওয়েটুবরাক, ৯ এপ্রিল : “ভারতই আমার পরিবার। এই দেশকে লুটের হাত থেকে রক্ষা করতে আমি দৃঢ়সংকল্প। আমি বলি, দুর্নীতি দূর করতে হবে, ওরা বলে দুর্নীতিগ্রস্তকে বাঁচাতে হবে! যতই হুমকি মোদীকে দেওয়া হোক না কেন, দুর্নীতিগ্রস্ত জেলে যাবেই। এটা মোদীর গ্যারান্টি।”

Rananuj

বস্তারের জনসভায় এ ভাবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দুর্নীতি প্রসঙ্গে কংগ্রেস-সহ বিরোধীদের নিশানা করেন৷ তিনি বলেন, “স্বাধীনতার পর কংগ্রেস ভেবে নিয়েছিল, তাদের দেশকে লুট করার ছাড়পত্র রয়েছে। কিন্ত ২০১৪ সালে আমরা সরকারে আসার পর, কংগ্রেসের লুটের লাইসেন্স বাতিল করে দিয়েছি। এটা করা সম্ভব হয়েছে কারণ আপনারা মোদিকে লাইসেন্স দিয়েছেন। এখন কংগ্রেসের দোকান বন্ধ। এখন তারা মোদিকে অপমান করবেন৷ আর কোটি কোটি দেশবাসী তাঁকে সুরক্ষা দেবেন। আমার মা বোনেরা দেবেন। আজ তাঁরাই আমার রক্ষাকবচ।”

পাশাপাশি মহারাষ্ট্রের চন্দ্রপুরের জনসভায় তাঁর বক্তব্য, “দেশের সমস্ত সমস্যার উৎস হল কংগ্রেস। ধর্মের ভিত্তিতে দেশভাগের জন্য দায়ী কে? কাশ্মীর সমস্যা, নকশাল সমস্যার জন্য দায়ী কে? কে রামমন্দিরের নির্মাণে আপত্তি জানিয়েছিল?” কংগ্রেসকে ‘তেতো করলা’র সঙ্গে তুলনা করে তাঁর মন্তব্য, তাকে ‘চিনির সঙ্গে মেশালে’ বা ‘ঘিয়ে ভাজলেও’ স্বাদের অন্যথা হবে না!

রামমন্দির নির্মাণ প্রসঙ্গ তুলে সাম্প্রদায়িক মেরুকরণের প্রয়াসও অব্যাহত রেখেছেন মোদি। বলেছেন, “রামমন্দিরের প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছে কংগ্রেসের রাজার পরিবার। কংগ্রেসের যে সব নেতা বলেছেন, এই পদক্ষেপ ভুল হয়েছে, তাঁরা দল থেকে বহিষ্কৃত হয়েছেন। এটা থেকেই স্পষ্ট, কংগ্রেস সংখ্যালঘু তোষণের শেষ সীমাও ছাড়াতে প্রস্তুত। কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লিগের ছাপ স্পষ্ট।” তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আবাস যোজনা, উজ্জ্বলা যোজনা, বিনামূল্যে রেশন, এবং সরকারের অন্য সুবিধাগুলি করা হয়েছে দলিত, উপজাতি এবং ওবিসি-র দিকে তাকিয়েই।

পাশাপাশি তাঁর কথায়, “গত দশ বছরে কংগ্রেস ক্ষমতার বাইরে রয়েছে। আপনারা এনডিএ-কে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা দিয়েছেন। আমরা দেশের সবচেয়ে বড় সমস্যাগুলির স্থায়ী সমাধান এনে দিয়েছি।” তাঁর কথায়, “ইন্ডি-জোটের সদস্যরা হুমকি দিচ্ছেন দক্ষিণ ভারতকে পৃথক করার। ওই জোটের প্রতিনিধি ডিএমকে দল সনাতন ধর্মকে ম্যালেরিয়া বলে তাকে শেষ করতে উদ্যত।”

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker