Barak UpdatesHappeningsBreaking News

জিনিসপত্র বহন, বন্টন ও বাগানে প্রবেশে নিষেধাজ্ঞা

ওয়েটুবরাক, ২৫ এপ্রিল: শিলচর লোকসভা নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে বেশকিছু নির্দেশিকা জারি করেছেন এমসিসি সেল কর্তৃপক্ষ।

নির্দেশিকা অনুযায়ী কোনও যুক্তিসঙ্গত কারণ ও প্রমাণ ছাড়া কোনও ব্যক্তি ধুতি, শাড়ি ইত্যাদি পরিধেয় জিনিসপত্র, কম্বল বা মদ বা নেশাজাতীয় সামগ্রী অথবা খাদ্যদ্রব্যের কোনও বস্তু অথবা অধিক পরিমাণে অর্থ বহন, বিতরণ ও হস্তান্তর নিষিদ্ধ করা হয়েছে। এসব সামগ্রী কেউ গ্রহণ করতেও পারবেন না। বিশেষ করে ভোটের আগে ও ভোটের দিন ভোটারদের প্রভাবিত করার কারণে উপরোক্ত ব্যাপারে বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

এছাড়া জেলার বিভিন্ন চাবাগান গুলিতে চা বাগানের স্বত্বাধিকারী, কর্মচারী ও তাদের পরিবারের সদস্য ব্যতীত কোনও ব্যক্তিই সন্ধ্যা ৭টার পর বাগানে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সম্মতি বা অনুমতি ছাড়া বাগানে প্রবেশ করতে পারবেন না। এস্টেটের কোনও কর্তৃপক্ষও এমন কোনও ব্যক্তিকে অনুমতি দিতে পারবেন না, যিনি চা এস্টেটের কর্মচারী বা কর্মচারীর পরিবারের সদস্য নন। বাগানে জরুরি ও বাস্তবসম্মত কাজ ব্যতীত এমন অনুমতি দেওয়া যাবে না। জোর জবরদস্তি করে কেউ ঢুকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে  নিকটস্থ থানায় অবহিত করতে বলা হয়েছে৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker