NE UpdatesHappeningsBreaking News

গ্রেনেড বিস্ফোরণের সঙ্গে জড়িত ৪ কেএলও সদস্য আটক

গুয়াহাটি, ১১ মার্চ : কোকরাঝাড় জেলার দোতমায় গ্রেনেড নিক্ষেপের ঘটনার সঙ্গে জড়িত ৪ কেএলও সদস্যকে অবশেষে আটক করল পুলিশ। আটক কেএলও সদস্যরা হল কনক অধিকারী, অর্জুন রায়, অনুপম রায় ও প্রসেনজিৎ রায়। এদের মধ্যে কনক অধিকারী ও অর্জুন রায় প্রশিক্ষণপ্রাপ্ত কেএলও সদস্য বলে জানা গেছে।

উল্লেখ্য কোকরাঝাড় জেলার দোতমায় থাকা সরকার স্টোর নামের একটি মুদির দোকানের স্বত্বাধিকারী সৌমেন সরকারের কাছে পাঁচ লক্ষ টাকা দাবি করেছিল কেএলও সদস্যরা। কিন্তু তাদের দাবিমতো অর্থ না দেওয়ার ফলে ২০২৩ সালের ৯ জানুয়ারি মুদির দোকানকে লক্ষ্য করে গ্রেনেড নিক্ষেপ করেছিল এই কেএলও সদস্যরা। সৌভাগ্যক্রমে গ্রেনেডটি বিস্ফোরণ না হওয়ায় সৌমেন সরকার সহ দোকানের অন্য সদস্যরা বরাতজোরে রক্ষা পান।

এদিকে এই ঘটনার পর পুলিশ তদন্ত শুরু করে। তদন্তে দোতমায় গ্রেনেড নিক্ষেপের ঘটনার সঙ্গে কনক অধিকারী জড়িত থাকার খবর জানতে পারে পুলিশ। অন্যদিকে এই ঘটনার পর কনক অধিকারী গত জানুয়ারি মাসে ধুবড়ির গৌরীপুরে অর্থ দাবি করে পুলিশের হাতে আটক হয়। আটক হওয়ার পর ধুবড়ির জেলে ছিল কনক অধিকারী। গত ৯ এপ্রিল কনক অধিকারীকে ধুবড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য দোতমায় নিয়ে আসে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের পর স্বীকারোক্তির ভিত্তিতে বুধবার অন্য তিনজন কেএলও সদস্যকে পুলিশ আটক করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker