Barak UpdatesHappeningsBreaking News

এমবিবিএস উত্তীর্ণ দুই কৃতীকে সংবর্ধনা গণসুরের

ওয়ে টু বরাক, ৫ মে : এ বছর এমবিবিএসের চূড়ান্ত পরীক্ষায় উল্লেখযোগ্য সাফল্য পাওয়া দক্ষিণ শিলচরের দুই কৃতী ছাত্রছাত্রী যথাক্রমে বিক্রম সূত্রধর ও সেজ্যোতি রায়কে সংবর্ধনা দিল গণসুর ক্লাব। রবিবার বিকেলে প্রথমে শ্যামানন্দ আশ্রম রোডের বাসিন্দা এমবিবিএস চূড়ান্ত পরীক্ষায় রাজ্যে দ্বিতীয় স্থান অর্জন করা বিক্রম সূত্রধরের বাড়িতে গিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। বিক্রমের মা-বাবা এবং পরিবার পরিজনদের সঙ্গে দেখা করে তাঁর এই অভূতপূর্ব সাফল্যে খুশি ব্যক্ত করেন ক্লাব কর্মকর্তারা। বিক্রমের বাবা সুভাষ সূত্রধরের সঙ্গে কথা প্রসঙ্গে ক্লাব সদস্যরা প্রয়োজনে যে কোনও সাহায্যে তাঁদের পাশে রয়েছেন বলে জানান।

এরপর ক্লাব সদস্যরা যান পাবলিক স্কুল রোডে প্রয়াত শংকর রায়ের কন্যা সেঁজ্যোতি রায়ের বাড়িতে। সেখানে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয় ক্লাবের পক্ষ থেকে। সেঁজ্যোতির মা নিভা রায়ের কাছে মেয়ের এই সাফল্যে খুশি ব্যক্ত করেন সদস্যরা। দুই কৃতীকে উত্তরীয় পরিয়ে শুভেচ্ছা স্মারক জানানো হয়। তাঁদের সাফল্য এ অঞ্চলের জন্য গর্বের বিষয় বলে খুশি ব্যক্ত করেন সদস্যরা।

এমন কৃতিত্ব অর্জনে গর্ববোধ করে উভয়েরই উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন গণসুরের সদস্যরা। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি জয়ন্ত কিশোর দাস, সচিব বিভাস রায়, প্রাক্তন সভাপতি বিজয় খান, বরিষ্ঠ কর্মকর্তা সুব্রত রায়, প্রাক্তন সচিব রাজকুমার রায়, কোষাধ্যক্ষ প্রদ্যুৎ দাস, প্রসেনজিৎ ভট্টাচার্য, অঞ্জলি দাস, সহ-সচিব দেবাশিস সোম প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker