India & World UpdatesSportsBreaking News

ইস্টবেঙ্গলকে হারিয়ে বাজিমাত মোহনবাগানের

27 নভেম্বরঃ গোয়ার তিলক ময়দানে হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষপর্যন্ত বাজিমাত করল এটিকে মোহনবাগান। রয় কৃষ্ণ এবং মনবীরের গোলে ২–০ গোলে এসসি ইস্টবেঙ্গলকে হারাল তাঁরা।

শুরু থেকেই কিছুটা রক্ষণ সামলে খেলছিল ইস্টবেঙ্গল। এই সময় একটি সহজ সুযোগও পেয়ে যান পিলকিংটন। কিন্তু শেষপর্যন্ত গোল করতে পারেননি তিনি। এরপরই ধীরে ধীরে ম্যাচে ফেরে এটিকে মোহনবাগান। এই সময় লাল–হলুদের বাঁ–দিক থেকে বারেবারে আক্রমণ তুলে আনতে থাকে ইস্টবেঙ্গল। বেশ কয়েকবার দুরন্ত সেভও করেন দেবজিৎ। ৩৫ মিনিটেও একটি দুরন্ত শট বাঁচান। প্রথমার্ধে কোনও দলই গোল করতে পারেনি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আরও আক্রমণাত্মক হয়ে ওঠে এটিকে মোহনবাগান। আর তাতেই কিছুটা বিপাকে পড়ে যায় এসসি ইস্টবেঙ্গল। তখনই গোলের মুখ খোলে সবুজ–মেরুন ব্রিগেড। ৪৯ মিনিটে দুরন্ত শটে গোল করে দলকে এগিয়ে দেন রয় কৃষ্ণ।  এরপর গোল শোধের জন্য পিলকিংটন–মাঘোমারা মরিয়া হয়ে উঠলেও প্রীতম–তিরি–সন্দেশের রক্ষণ প্রত্যেকটি আক্রমণ রুখে দেন। তবে মাঝে পিলকিংটনের একটি শটও দুরন্ত সেভ করেন বাগান গোলরক্ষক অরিন্দম। এরপর ৮৪ মিনিটে নারায়ন দাসের ভুলে একক প্রয়াসে দুরন্ত গোল করে লাল–হলুদের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন মনবীর। শেষপর্যন্ত ২–০ গোলে চির প্রতিদ্বন্দ্বী এসসি ইস্টবেঙ্গলকে হারাল এটিকে মোহনবাগান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker