India & World UpdatesHappeningsBreaking News

আসামের সংস্কৃতি, ভবিষ্যৎ বাঁচাতে মহাজোটের জন্য ভোট চাইলেন প্রিয়ঙ্কা

ওয়েটুবরাক, ১ মার্চ: দু’দিনের সফরে প্রিয়ঙ্কা গান্ধী সোমবার আসামে এসেছেন৷ বিমানবন্দর থেকে কামাখ্যায় গিয়ে পুজো সেরে পাড়ি দেন লখিমপুরের উদ্দেশে। সেখানে রাজ্যব্যাপী বেকারদের প্রতিবাদী অভিযানের সূচনা করেন। পরে রাঙাজানে মাধবদেবের জন্মস্থান, গোহপুরে কনকলতা বরুয়ার মূর্তিতে শ্রদ্ধা জানিয়ে মহিলা স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মী ও মহিলা শ্রমিকদের সঙ্গে মতবিনিময় করেন।

লখিমপুরে মেখলা পরে, ‘জয় আই অহম’ স্লোগানে ভাষণ শুরু করেন প্রিয়ঙ্কা৷ তিনি বলেন, “যুবকরাই আসামের আসল শক্তি। যে সব নেতা  ২৫ লক্ষ চাকরির প্রতিশ্রুতি দিয়ে ৮০ হাজারকেও চাকরি দিতে পারেন না, তাঁদের স্বরূপ চিনতে হবে৷ নইলে নিজেদের ভবিষ্যৎ বদলাতে পারবেন না।

তাঁর কথায়, এখানকার চা, তেল অন্যের হাতে চলে যাচ্ছে। অথচ আসামে উৎপাদিত সামগ্রী রফতানির ব্যবস্থা করতে পারছে না বিজেপি সরকার। তিনি আসামের সংস্কৃতি ও ভবিষ্যৎ বাঁচাতে মহাজোটকে ভোট দিতে আহ্বান জানান।রঙাজানের কর্মীসভায় প্রিয়ঙ্কা বলেন, ‘জয় আই অসম’ অর্থাৎ আসাম মা কে রক্ষা করতে আপনাদের লড়তে হবে।”

বিজেপির পাল্টা দাবি, প্রধানমন্ত্রী গত পাঁচ বছরে এই অঞ্চলে অন্তত ৩৫ বার সফর করেছেন। প্রিয়ঙ্কাকে শুধু ভোটের সময়ই দেখা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker