Barak UpdatesBreaking News

আমিও নির্যাতিত বাংলাদেশি, করিমগঞ্জে এসে বললেন রূপা গাঙ্গুলি

১৩ এপ্রিলঃ অভিনেত্রী, রাজনীতিবিদ রূপা গাঙ্গুলি ভারতীয় নাকি বাংলাদেশি। তাঁর কথায়, অসমে জন্মালে তিনি বাংলাদেশি, বিদেশিই। কারণ তিনি পূর্ববঙ্গের মেয়ে। বাবা ঢাকার, আর মা বরিশালের। সপ্তম শ্রেণিতে পড়ার সময়ে সীমান্ত পেরিয়ে ভারতে আসেন। বাবা তথনও সে দেশেই থেকে যান। সমস্ত নির্যাতন সহ্য করেও বলতেন, পূর্ববঙ্গেই আমি মরতে চাই। কিন্তু পরিস্থিতি চূড়ান্ত বাজে চেহারা নিলে দেড় দশক আগে তাঁকে ভারতে নিয়ে আসেন। রূপার কথায়, তিনি এই সব সত্য ঘটনা মোটেও ভয় পান না বলেই দাবি করলেন। কারণটাও উল্লেখ করলেন করিমগঞ্জের স্থানে স্থানে নির্বাচনী সভা করে।

রূপা বলেন, নাগরিকত্ব সংশোধনী বিল আইনে পরিণত হলে উদ্বাস্তু বাংলাদেশিদের কোনও ভয় নেই। আর তা আগামীদিনে হবেই বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন একসময় মহাভারতে দ্রৌপদী চরিত্র জনপ্রিয় হয়ে ওঠা পশ্চিমবঙ্গের বিজেপি নেত্রী। তিনি উদ্বাস্তু বাঙালিদের অভয় দিয়ে বলেন, ভয়ের কিছু নেই। মোদি সরকার ফিরে আসছে। আর এ বার এই কাজটা করবেনই বলে বিজেপি নেতৃত্ব কথা দিয়েছে।

হেলিকপ্টারে চড়ে রূপা আজ দিনভর কৃপানাথ মালার জন্য ভোট চেয়ে বেড়ান। করিমগঞ্জ শহরে তো বটেই, সভা করেছেন পাথারকান্দি, রামকৃষ্ণনগরেও। সঙ্গে ছিলেন অসমের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন  মন্ত্রী নবকুমার দোলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker