Barak UpdatesHappeningsBreaking News

অমিতাভকে ত্রাণের দায়িত্ব পাইয়ে দিতেই কৌশিকের নাটক, সন্দেহ যুব ফ্রন্টের

ওয়েটুবরাক, ২৮ মে : সম্প্রতি বন্যাত্রাণ শিবির পরিদর্শন করতে গিয়ে জনসমক্ষে প্রশাসনিক আধিকারিকদের চূড়ান্ত অপমান করেছেন লক্ষীপুরের বিধায়ক কৌশিক রাই। তাঁর এই পদক্ষেপকে ধিক্কার জানিয়ে বিধায়কের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবি জানাল বরাক ডেমোক্রেটিক যুব ফ্রন্ট।

যুব ফ্রন্টের মুখ্য আহ্বায়ক কল্পার্ণব গুপ্ত বলেন, বন্যাত্রাণ শিবির পরিদর্শন করতে গিয়ে জেলার অভিভাবক মন্ত্রীর সামনে লক্ষীপুরের বিধায়ক যেভাবে আধিকারিকদের প্রতি অসাংবিধানিক বাক্য প্রয়োগ করেছেন তা কোনভাবেই গ্রহণযোগ্য নয়। যদি কোনও আধিকারিকের প্রতি তাঁর অভিযোগ থেকে থাকে তবে অবশ্যই ব্যবস্থা নেওয়া উচিত। কিন্তু তার জন্য নির্দিষ্ট প্রক্রিয়া রয়েছে। এসব না করে জনসমক্ষে গালিগালাজ করলে প্রশাসনিক আধিকারিকদের মনোবল ভাঙতে বাধ্য এবং এর কুফল ভোগ করতে হবে সাধারণ নাগরিকদের। কল্পার্ণব বলেন, যেভাবে এডিসি সহ জেলার ৩০ জন সরকারি আধিকারিক এই বিধায়কের বিরুদ্ধে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানিয়েছেন, তা অভূতপূর্ব ও অবিলম্বে এর প্রতিবিধান হওয়া দরকার।

যুবফ্রন্টের মুখ্য আহ্বায়ক আরও বলেন,  কৌশিক রাইয়ের এধরনের অভব্য আচরণের পরিপ্রেক্ষিতে জেলাশাসক গ্রামাঞ্চলে বন্যাত্রাণের দায়িত্ব জেলা পরিষদ কর্তৃপক্ষের কাছে তুলে দিতে বাধ্য হয়েছেন। কল্পার্ণব বলেন, এর আগে কয়লা সিন্ডিকেট সহ বিভিন্ন ব্যাপারে এই বিধায়কের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে। সাধারণ অবস্থা থেকে এত অল্প সময়ে কী করে তিনি বিশাল সম্পত্তির মালিক হলেন, তাও সাধারণ্যে বহুলচর্চিত বিষয়।

জেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান লক্ষীপুরের বিধায়কের ভাই অমিতাভ রাই। তাই ফ্রন্টের সন্দেহ, বন্যত্রাণের সামগ্রী নয়ছয় করার উদ্দেশ্যেই বিধায়কের এইসব নাটকের অবতারণা।

কল্পার্ণব বলেন,  তাঁরা এই ব্যাপারে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন এবং একই সাথে দাবি জানান, প্রশাসনকে হেয় প্রতিপন্ন করা ও অবমাননা করার দায়ে লক্ষীপুরের এই বিধায়কের বিরুদ্ধে অবিলম্বে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নিতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker