Barak UpdatesHappeningsBreaking News

মুখ্যমন্ত্রীর উপর আক্রমণের চেষ্টার নিন্দা জানাল বিডিএফ

ওয়েটুবরাক, ১২ সেপ্টেম্বর : তেলেঙ্গানার এক জনসভায় উপস্থিত থাকাকালীন আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার সাথে প্রকাশ্যে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে তেলেঙ্গানা রাস্ট্রীয় সমিতির এক সদস্য। এই ঘটনার তীব্র নিন্দা জানাল বরাক ডেমোক্রেটিক ফ্রন্ট।

এক প্রেস বার্তায় ফ্রন্টের মুখ্য আহ্বায়ক প্রদীপ দত্তরায় বলেন যে মুখ্যমন্ত্রী যে কোন দলেরই হোন না কেন তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী। এক্ষেত্রে প্রকাশ্য সভায় যেভাবে ব্যাক্তিটি তাঁর কাছে চলে এসেছিল তাঁতে তাকে শারিরীক আক্রমণও করতে পারত যা মেনে নেওয়া যায় না। কি করে সুরক্ষা কর্মীকে ডিঙিয়ে এই ব্যাক্তি তার এত কাছে চলে গেলেন তা নিয়ে তদন্ত হওয়া উচিত এবং ভবিষ্যতে যাতে আর এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে তাও নিশ্চিত করা দরকার। বিডিএফ মুখ্য আহ্বায়ক বলেন যে আমাদের সাথে মুখ্যমন্ত্রীর রাজনৈতিক মতবিরোধ থাকলেও এই ঘটনার আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। তিনি আরো বলেন যে মুখ্যমন্ত্রীর ভালো কাজের আমরা এর আগেও সমর্থন করেছি আগামীতেও করব।তবে একই সাথে বরাক তথা বাঙালিদের স্বার্থের পরিপন্থী কোন সিদ্ধান্ত নেওয়া হলে অবশ্যই সর্বাগ্রে আমরা তার প্রতিবাদ করব।

এই প্রসঙ্গে তিনি আরো বলেন যে দেশের প্রথম প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদী নতুন দিল্লিতে ‘নেতাজি’র মুর্তি প্রতিষ্টা করে একটি ঐতিহাসিক কর্তব্য পালন করেছেন এবং বিডিএফ তাঁর এই উদ্যোগকে সাধুবাদ ও অভিনন্দন জানাচ্ছে। তবে একই সাথে আসামের বাঙালিদের প্রতি তার প্রতিশ্রুতিকে মনে করিয়ে দিয়ে প্রদীপ বাবুর বক্তব্য ডি নোটিশ, ডিটেনশন ক্যাম্প, নাগরিকত্ব এসব নিয়ে যাতে আসামের বাঙালিদের আর হেনস্থা হতে না হয় তাঁর জন্য অবিলম্বে উপযুক্ত পদক্ষেপ নিন প্রধানমন্ত্রী।কারণ নির্বাচনী জনসভায় আসামে এসে এসব ব্যাপারে তিনি যা প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পালন করা তাঁর রাজনৈতিক দায়িত্বের মধ্যে পড়ে।

বিডিএফ মিডিয়া সেলের পক্ষ থেকে এক প্রেস বার্তায় এই খবর জানিয়েছেন আহ্বায়ক হৃষীকেশ দে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker