Barak UpdatesSports

মিডিয়া ক্রিকেটের ফাইনালে কাল লড়বে হাইলাকান্দি-করিমগঞ্জ

২৩ জানুয়ারি: রোমাঞ্চকর সেমিফাইনালে নেতাজি সুভাষ ছাত্র যুব সংস্থা (এনসিওয়াইএস) প্রেস ফাইটার্স দলকে সুপার ওভারে ৬ রানে পরাজিত করে নবম বাকস মিডিয়া ক্রিকেট আসরের ফাইনালে পৌঁছে গেল প্রেস ক্লাব করিমগঞ্জ স্ট্রাইকার্স। আজ শিলচরের সতীন্দ্রমোহন দেব স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে নির্ধারিত ১৫ ওভারে উভয় দল‌ই ১০২ রান করে তুলতে সক্ষম হয়। এরপর সুপার ওভারে অনির্বাণ রায়চৌধুরী বল করতে এলে ১৮ রান তুলে ফেলেন করিমগঞ্জের দুই ব্যাটসম্যান। জবাবে ১২ রান করতে সক্ষম হয় এনসিওয়াইএস। বাকস-এর ইতিহাসে এর আগে কখনও সুপার ওভার হয়নি। এক সময় মনে হচ্ছিল, সহজেই খেলাটা জিতে নেবে করিমগঞ্জ। কিন্তু দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে প্রেস ফাইটার্স একের পর এক উইকেট তুলতে থাকে। অবশেষে অভিজিৎ পাল এবং অধিনায়ক খয়রুল আলম চৌধুরীর দৃঢ়তাপূর্ণ ব্যাটিংয়ে ম্যাচ টাই হয়। শেষ বলে এক রান করতে হবে এমন অবস্থায় ক্যাচ দিয়ে আউট হন খয়রুল।

শনিবার দিনের প্রথম ম্যাচটিও ছিল সেমিফাইনাল। এতে অঘটন ঘটিয়ে দিল হাইলাকান্দি মিডিয়া চ্যালেঞ্জার্স। তারা ৯ উইকেটে পরাজিত করে ভ্যালি স্ট্রং নিউজ রকার্স দলকে। ৩ উইকেটে ১২৭ রান করে ভ্যালি স্ট্রং। তাদের সঞ্জীব কুমার সিং করেন ৪৮ রান, সুব্রত দাস ৩৮। জবাবে পাঁচ বল বাকি থাকতেই ১৩১ রান করে ফেলে হাইলাকান্দি। তারা শুধুমাত্র আব্দুল কাইয়ুম এর (১৭) উইকেট হারায়। নির্মল সিনহা ৭৫ এবং মনোদীপ মালাকার ৩১ রানে অপরাজিত থাকেন।
রবিবার সকাল দশটায় শুরু হবে ফাইনাল। এই প্রথমবার কাছাড় জেলার বাইরের কোন‌ও দল মিডিয়া ক্রিকেটের ফাইনালে উঠল। এবং একইসঙ্গে শিলচরের বাইরের দুটি দল ফাইনাল খেলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker