NE UpdatesIndia & World Updates

মণিপুরে পৌঁছাতেই অজয়-গৌরবকে কোয়রান্টাইন করল স্বাস্থ্য বিভাগ

২১ জুন: মণিপুরের রাজনৈতিক ডামাডোলে নিজেদের পালে হাওয়া টানতে ইম্ফলে যান কংগ্রেস হাইকম্যান্ড-এর দুই নেতা অজয় মাকেন ও গৌরব গগৈ৷ তাদের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে সেখানকার স্বাস্থ্য দফতর। একথা টুইট করে জানিয়েছেন বিজেপি নেতা রাম মাধব। কংগ্রেস-সহ বিরোধীদের অভিযোগ, টাকা আর গায়ের জোরে সরকার দখল করে রেখেছে গেরুয়া শিবির। এর মধ্যেই বিজেপির তিন বিধায়ক দল ছেড়ে কংগ্রেসে যোগ দেন। তারপর জোট ছাড়েন শরিকদল ন্যাশনাল পিপলস পার্টির চার মন্ত্রী। উপমুখ্যমন্ত্রী তথা অর্থমন্ত্রী জয়কুমার সিং, ক্রীড়া ও যুবকল্যাণমন্ত্রী লেটপাও হাওকিপ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এল জয়ন্ত কুমার সিং এবং উপজাতি ও পাহাড়ি এলাকা উন্নয়ন মন্ত্রী এন কায়িশি তাঁদের ইস্তফাপত্র মুখ্যমন্ত্রী বীরেন সিংকে পাঠিয়ে দেন৷ এ বার অনাস্থা আনার প্রক্রিয়া শুরু করে কংগ্রেস। ঘর গোছাতে মণিপুর পৌঁছান গৌরব গগৈ এবং অজয় মাকেন।

রাম মাধব বলেছেন, করোনা সতর্কতার গাইডলাইন উপেক্ষা করে মণিপুরে গিয়েছেন তাঁরা। তাই সেখানকার স্বাস্থ্য দফতর তাঁদের কোয়ারেন্টাইন করেছে।

শুক্রবার রাজ্যসভার যে ২৪টি আসনে ভোট হয়েছে তাতে মণিপুরের ছিল একটি। সেখানে বিজেপি ২৮টি ভোট পেয়ে জয় হাসিল করে। এতে স্পষ্ট, গেরুয়া শিবিরও পাল্টা খেলা ঘোরাতে ময়দানে নেমে পড়েছে৷ দুই এআইসিসি নেতার কোয়রান্টাইন কি এরই ফল?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker