Barak UpdatesIndia & World Updates

হিমাচলে ধাবা ধসে মৃত জওয়ানদের ৪জন বরাকের, অন্ত্যেষ্টি সম্পন্ন
4 out of 13 jawans dead in dhaba crash incident in Himachal belongs to Barak, last rites performed

১৭ জুলাইঃ  কে জানত আনন্দ-স্ফূর্তির ওই মুহূর্তটিই ছিল জীবনের শেষলগ্ন। কাজের ফাঁকে দল বেঁধে গিয়েছিলেন হিমাচল প্রদেশের সোলানের ওই ধাবায়। বাইরে তখন অঝোর বৃষ্টিপাত। সেই বৃষ্টিতে আচমকা গোটা ধাবা ধসে পড়ে। তাতে ১৪ জন প্রাণ হারান। ১৩জনই আসাম রেজিমেন্টের জওয়ান। ৯ জন উত্তর-পূর্বের। তাঁদের ৪ জন বরাক উপত্যকার। সবাই চতুর্থ আসাম রেজিমেন্টের জওয়ান। তাঁদের মধ্যে তিনজনের দেহ মঙ্গলবার শিলচর বিমানবন্দরে নিয়ে আসা হয়।

তাঁরা হলেন করিমগঞ্জ জেলার রামকৃষ্ণনগরের সুবেদার সুজিত শর্মা এবং হাইলাকান্দি জেলার চিপরসাঙ্গনের অজিতকুমার সিংহ ও পাথারকান্দির এম রাজকিশোর সিংহ। বিমানবাহিনীর বিশেষ বিমানে অন্যদের সঙ্গে তাঁদের কফিনবন্দি দেহ মঙ্গলবার হিমাচল থেকে প্রথমে গুয়াহাটি নিয়ে আসা হয়। সেখান থেকে সুজিত শর্মা, অজিতকুমার সিংহ ও এম রাজকিশোর সিংহের মৃতদেহ আসে শিলচর বিমানবন্দরে। সেনা জওয়ানরা উপযুক্ত সম্মান জানিয়ে সহকর্মীদের কফিন বাড়িতে পৌঁছে দেন। রাতেই তাঁদের অন্ত্যেষ্টি সম্পন্ন হয়। কান্নায় ভেঙে পড়েন পরিজনরা।

উত্তর-পূর্বের নিহতদের মধ্যে রয়েছেন করিমগঞ্জ জেলার কুমার চরাই, অসমের নগাঁওয়ের প্রদীপকুমার ভুইয়া ও ধুবড়ির বিশারসিং বসুমাতারি, মণিপুরের চূড়াচান্দপুরের কে লালসন ভাইপেই ও থাউবালের এন নবীনচন্দ্র সিংহ এবং শিলং হ্যাপিভ্যালির হেনখংমাং গাইতেও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker