Barak UpdatesHappeningsFeature Story

নিলামবাজারে দুর্ঘটনা, মা-বাবা-শিশু সহ ৬ জনের মৃত্যু

ওয়েটুবরাক, ২৩ জুলাই: বিলাসী গাড়ি হোন্ডাই ভেনুর বেপরোয়া গতির বলি হয়েছেন অটো রিক্সার যাত্রীরা৷ অসম-ত্রিপুরা জাতীয় সড়কের উপর নিলামবাজারের বেড়াজালে সংঘটিত সংঘর্ষে দুটি বাহনই ছিটকে পড়ে। ঘটনাস্থলে প্রাণ হারিয়েছেন অটোরিক্সার চালক পাথারকান্দি চান্দখিরার বাসিন্দা রুহুল আলম। মৃত যাত্রীদের মধ্যে রয়েছেন পাথারকান্দির দক্ষিণ কচুবাড়ির ব্যবসায়ী গুলজার হোসেন, তাঁর স্ত্রী জাহিদা বেগম, এবং শিশুপুত্র সাজিদুল হাসানও৷ অন্যরা হলেন তাদেরই নিকটাত্মীয়া বেদানা বেগম এবং  হাসনা বেগম। হাসনা বারইগ্রামের টুকর বাজারের বাসিন্দা। সিভিল হাসপাতাল থেকে আশঙ্কাজনক অবস্থায় শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে আরেক অটো যাত্রী জাকির হোসেনকে।

ঘটনার পর স্থানীয়রা দুমড়ে মুচড়ে যাওয়া অটোটিকে পুকুর থেকে তুলে উদ্ধার করেন নিহত ও আহতদের৷ সৃষ্টি হয় উত্তেজনাকর পরিস্থিতি। খবর দেওয়া হয় নিলামবাজার পুলিশকে। পুলিশ ঘটনাস্থল থেকে চারজনের মৃতদেহ উদ্ধার করে সিভিল হাসপাতালে পাঠায়। আহতদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে।সেখানেই মৃত্যু হয় আরও দুইজনের।

দুর্ঘটনার পরই অঘোষিত ভাবে বন্ধ হয়ে পড়ে অসম-ত্রিপুরা জাতীয় সড়ক। ঘটনাস্থলের উভয় পার্শ্বে আটকা পড়ে শত শত যানবাহন। যাত্রী হয়রানি চরমে ওঠে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যে জানা গেছে, হোন্ডাই ভেনু বাহনটি বেপরোয়া গতিতে ছুটছিল৷ দুর্ঘটনায় অটোর সঙ্গে এই গাড়িটিও ছিটকে পড়ে৷ কিন্তু  একে ওঠাতেই চালক যাত্রীদের ফের বসিয়ে তড়িঘড়ি পালিয়ে যায়। এতে সন্দেহ, বিলাসী বাহনটি কোনও নিষিদ্ধ বা নেশাসামগ্রী পাচার করছিল।
অন্যদিকে, অটোরিক্সার নিহত যাত্রীর সঙ্গে ব্যবহৃত কাপড়, ওষুধ ও অন্যান্য সামগ্রী দেখে ধারণা করা হচ্ছে, তাঁদের কেউ কোনও হাসপাতাল থেকে বাড়ি ফিরছিলেন, নতুবা কোনও হাসপাতালে যাওয়ার পথে ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker