Barak Updates

গ্রামোন্ননের প্রকল্প বাস্তবায়নে কড়া ফরমান জেলাশাসকের

১১ ফেব্রুয়ারি : কাছাড় জেলার পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন বিভাগের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে কড়া মনোভাব নিলেন জেলাশাসক লয়া মাদ্দুরী। সোমবার শিলচর জেলা গ্রন্থাগার ভবনে গ্রামোন্নয়ন বিভাগের পার্যালোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে জেলাশাসক বিভিন্ন ব্লকের বিডিও এবং সংশ্লিষ্ট আধিকারিকদের উদ্দেশে বলেন, তাঁদের ওপর যেসব দায়িত্ব বর্তাবে, সেগুলো ঠিকভাবে করতে তাঁরা দায়বদ্ধ। তিনি স্পষ্ট বলে দেন, জনস্বার্থ মূলক কোনও কাজের ক্ষেত্রে অবহেলা বরদাস্ত করা হবে না।

এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি আরও বলেছেন, জেলার উন্নয়নের কাজ প্রশস্ত করতে তাঁদের দলগতভাবে কাজ করে যেতে হবে। পিএমএজিওয়াই, এমএনরেগা, এনআরএলএম ইত্যাদি প্রকল্পগুলো সঠিক রূপায়ন করতে তিনি জেলা পরিষদের সিইও মধুমিতা চৌধুরী, ডেপুটি সিইও রসরাজ দাসকে তীক্ষ্ণ নজর রাখতে নির্দেশ দিয়েছেন।

তাঁর কথায়, এই প্রকল্পগুলো সঠিকভাবে চালু হলেই কাছাড় উন্নয়নের মুখ দেখতে পারবে। এছাড়া এ দিনের সভায় জেলাশাসক গ্রামীণ এলাকার বিভিন্ন প্রকল্প সঠিক রূপায়নের ক্ষেত্রে ব্যাংকগুলোর কাজের প্রতিও নজর রাখতে গুরুত্ব আরোপ করেছেন। জেলাশাসক বলেন, এই জেলার সব সমস্যার হাল বের করতে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker