NE UpdatesBarak UpdatesHappeningsBreaking NewsFeature Story

আমাদের কৃতজ্ঞতা জানানোর শেষ নেই, লিখেছেন অনুজা বৈভব

//অনুজা বৈভব//

গতকাল বিকালে বৈভব (পড়ুন কাছাড়ের সদ্য প্রাক্তন পুলিশ সুপার বৈভব চন্দ্রকান্ত নিম্বলকর) বিশেষ বিমানে শিলচর থেকে মুম্বই এসে পৌঁছালেন। কোকিলাবেন আম্বানি হাসপাতালের ‘ওয়ান্ডারফুল’ ডাক্তারদল সফলভাবেই তাঁর অস্ত্রোপচার সম্পন্ন করেছেন। তিনি এখন স্থিতিশীল, নিয়মিত সাড়া দিচ্ছেন। তবে  হাড়ভাঙার দরুন আরও কিছু অস্ত্রোপচার প্রয়োজন।

পুলিশ সুপার বৈভব চন্দ্রকান্ত নিম্বলকর

এত দ্রুত সম্ভাব্য সবচেয়ে সেরা চিকিৎসকদলের সম্ভাব্য সবচেয়ে সেরা চিকিৎসা পাওয়ার জন্য আমি ধন্যবাদ জানানোর তালিকাটা কোথা থেকে যে শুরু করব, তা বুঝে উঠতে পারছি না! আশ্চর্যজনকভাবে আমি এমন এক ‘নেটওয়ার্ক অব সাপোর্ট’ পেলাম, যাদের কাউকে চিনি, কাউকে চিনিই না, অথচ সবাই আমাদের এখানে পৌঁছানোর জন্য অবিশ্রান্ত সাহায্য করে গিয়েছেন।

আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা স্যার, ডিজিপি বিজে মহন্ত স্যার, স্পেশাল ডিজিপি জিপি সিং স্যার, আসামের প্রশাসনিক ও পুলিশ বিভাগের বরিষ্ঠ কর্মকর্তারা, কাছাড়ের জেলাশাসক কীর্তি জল্লি, আইপিএস বন্ধু ড. ঘনশ্যাম ঘানায়েত, ড. প্রশান্ত এবং ড. বন্দনা সোনোয়াল (শিলচর), ড. ভিড ল্যাড ও ড. শিল্পা ল্যাড সহ মুম্বাইর কোকিলাবেন হাসপাতালের ডাক্তার ও কর্মীবৃন্দ, পারিবারিক চিকিৎসকবৃন্দ, শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকদল এবং আমাদের সঙ্গে মুম্বইয়ে আসা চিকিৎসকেরা, কাছাড়ের ম্যাজিস্ট্রেট ও অফিসকর্মীবৃন্দ, এসপি বাংলোর কর্মীরা, যারা বিমানে ওঠা পর্যন্ত দিনরাত আমাদের পাশে থেকেছেন, মহারাষ্ট্রে বৈভবের ব্যাচমেট এবং সিনিয়র পুলিশ অফিসাররা, প্রতিরক্ষা মন্ত্রক এবং ভারতীয় বিমান বাহিনীর যে সদস্যরা আমাদের এখানে নিয়ে এলেন, পরিবারের সদস্য এবং বন্ধুরা যারা খবর পেয়েই মুম্বইয়ের হাসপাতালে ছুটে গিয়েছিলেন, তাঁর দ্রুত আরোগ্যের জন্য যে  নামধারক ও বন্ধুরা প্রার্থনা জানিয়েছিলেন, সব মিলিয়ে, জরুরি সময়ে যারা এক বৃহৎ পরিবার হিসেবে আমাদের পাশে দাঁড়িয়েছেন তাঁদের সকলের প্রতি আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি হয়তো অনেকের কথা উল্লেখ করতে পারিনি, কিন্তু আপনারা তো জানেন, আপনারা আমাদের জন্য কী করেছেন, আপনাদের প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা।

সদগুরু এইসব ‘ইনক্রেডিবল’ মানুষদের মাধ্যমে সারাটি সময় আমাদের সঙ্গে ছিলেন এবং আমরা এ ভাবেই এই দুঃসময়টা কাটিয়ে উঠতে পারব বলে আশা করছি। আপনারা আমাদের চিরকৃতজ্ঞতায় বেঁধে রাখলেন।

(বুধবার ইনস্টাগ্রামে লেখাটি পোস্ট করেছেন বৈভব চন্দ্রকান্ত নিম্বলকরের পত্নী অনুজা বৈভব। এরই বঙ্গানুবাদ করেছে ওয়েটুবরাক।)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker