SportsBreaking News

শনিবার মিডিয়া ক্রিকেটের ফাইনালে শেহরিন ও ত্রিনয়নী
Sheharin & Trinayani to play final in BUKSS Cricket Fest

৮ ফেব্রুয়ারি : বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থার (বাকস) উদ্যোগে আয়োজিত যুক্ত মিডিয়া ক্রিকেট ফেস্টের ফাইনালে শনিবার মুখোমুখি হচ্ছে শেহরিন প্রেস ফাইটার্স ও ত্রিনয়নী নিউজ রকার্স।

শিলচর সতীন্দ্র মোহন দেব স্টেডিয়ামে এ দিন সকাল ১১টায় শুরু হবে ফাইনাল ম্যাচটি। খেলা হবে ২০ ওভারের। তবে শুক্রবার অনুষ্ঠিত দুটি সেমি ফাইনালই অনেকটা একতরফা ভাবেই জয়ী হয়েছে দুটি দল।

শুক্রবার প্রথম সেমি ফাইনালে শেহরিন দল ৪১ রানে হারায় অভিষেক খবর হিরোজকে। প্রথমে খেলতে নেমে শেহরিন প্রেস ফাইটার্স নির্ধারিত ১৫ ওভারে ৮ উইকেটে ১১৭ রান করে। দলের পক্ষে ভোলা নাথ ২১ ও পিন্টু শুক্লবৈদ্য ২৪ রান করেন। বিপক্ষের শিবানন্দ সিং ৩টি উইকেট সংগ্রহ করেছেন।

জবাবে খেলতে নেমে অভিষেক খবর হিরোজ মাত্র ৭৬ রানে সবক’টি উইকেট হারিয়ে ফেলে। অভিষেকের সুমিত শুক্লবৈদ্য (২০) ও তাপস নাথ (১৬) ছাড়া আর কেউই রান পাননি। শেহরিনের হয়ে অশোক রাজকুমার ৪টি ও বিমান সিনহা ২টি উইকেট পেয়েছেন। প্রথম সেমি ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ অশোক রাজকুমার, সুপার সিনিয়র বিশ্বজিত দত্ত, সুপার সিক্সার সুমিত শুক্লবৈদ্য এবং মোমেন্ট অব দ্য ম্যাচের খেতাব পেয়েছেন শ্যাম সিনহা।

এ দিন দ্বিতীয় সেমি ফাইনালে ইকবালস করিমগঞ্জ মিডিয়া স্ট্রাইকার্সকে ৫ উইকেটে হারিয়ে দেয় ত্রিনয়নী নিউজ রকার্স। ত্রিনয়নী টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। ব্যাটিংয়ে করিমগঞ্জ দল শুরু থেকেই বিপর্যয়ের মুখে পড়েছিল। দলের কোনও ব্যাটসম্যান দুই অঙ্কের কোঠায় পৌছতে পারেননি। ১৩ ওভার ৪ বল খেলে সবক’টি উইকেট হারিয়ে করিমগঞ্জ করে ৫৫ রান। ত্রিনয়নীর মলিন শর্মা ৩টি এবং রবি হাজাম ও শুভাশিস চন্দ ২টি করে উইকেট পেয়েছেন। জবাবে খেলতে নেমে ত্রিনয়নী মাত্র ৮ ওভার ৩ বল খেলেই ৫ উইকেট হারিয়ে প্রয়োজনীয় রান সংগ্রহ করে।

দলের হয়ে শিবাশিস ভট্টাচার্য ১৫ ও রবি হাজাম ১৩ রান করেন। করিমগঞ্জের অভিষেক শর্মা ২টি উইকেট পেয়েছেন। দ্বিতীয় সেমি ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ মলিন শর্মা, সুপার সিক্সার শিবাশিস ভট্টাচার্য, সুপার সিনিয়র খায়রুল হাসান ও মোমেন্ট অব দ্য ম্যাচ-এর খেতাব পান সাজ্জাদ হোসেন।

এদিকে, শনিবারের সেমি ফাইনালকে কেন্দ্র করে যাবতীয় প্রস্তুতি নিয়ে সেরেছে বাকস। আয়োজকদের পক্ষে বলা হয়েছে, ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণী পর্বে কাছাড়ের জেলাশাসক ও পুলিশ সুপারকে আমন্ত্রণ জানানো হয়েছে। থাকবেন ডিএসএ-র কর্মকর্তা ও স্পনসোরার সহ অন্য অতিথিরাও। ফাইনাল উপলক্ষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানও থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker