Barak UpdatesHappeningsBreaking News

ভারত বিকাশ পরিষদের দক্ষিণ শিলচর শাখা গঠিত

ওয়েটুবরাক, ১৪ মে: গত বৃহস্পতিবার ভারত বিকাশ পরিষদের দক্ষিণ শিলচর শাখার যাত্রা শুরু হয়৷ অনুষ্ঠানটি ছিল ভার্চুয়াল মাধ্যমে, গুগল মিট-এর মধ্য দিয়ে৷ সন্ধ্যা সাতটায় “বন্দেমাতরম” গানের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভসূচনা হয় । অনুষ্ঠানের শুরুতে স্বাগত ভাষণ প্রদান করেন ভারত বিকাশ পরিষদের দক্ষিণ শিলচর শাখার সভাপতি এবং আসাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক নিরঞ্জন রায়। তিনি তাঁর বক্তব্যে সংস্থার ভবিষ্যৎ পরিকল্পনা এবং সাংগঠনিক নানা দিক তুলে ধরেন। তিনি আজকের এই মহামারি আক্রান্ত সময়ে সংস্থার সকল সদস্যকে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে বলেন ।

Bharat Vikas Parishad – Swasth-Samarth-Sanskarit Bharatসংস্থার আসাম প্রান্তের সাধারণ সম্পাদক নিরূপম নন্দী আজকের এই কালবেলায় মানুষের পাশে দাঁড়িয়ে কীভাবে সমাজের আরও উন্নতি করা যায় ও মানুষের পাশে দাঁড়ানো যায় খুব সুন্দরভাবে উপস্থাপন করেন। সংস্থার আসাম প্রান্তের প্রান্তীয় সভাপতি দেবল কান্তি সরকার অনুষ্ঠানে সংস্থার দক্ষিণ শিলচর শাখার সভাপতি অধ্যাপক নিরঞ্জন রায়, সাধারণ সম্পাদক দর্শনা পাটোয়া এবং কোষাধ্যক্ষ কিংশুক অধিকারীকে সংকল্প পত্র পাঠ করান৷

প্রদীপ কুমার বণিক তাঁর বক্তব্যে ভারত বিকাশ পরিষদের অতীত, বর্তমান ও ভবিষ্যতের নানান প্রসঙ্গ বিবৃত করেন। পরিষদের জাতীয় সম্পাদক (অর্থনীতি) উত্তর-পূর্ব প্রান্তের প্রতিনিধি কৌশিক রঞ্জন দে শোনান কীভাবে সংস্থার কল্যাণকামী প্রকল্পসমূহ সমাজের বিভিন্ন স্তরে পৌঁছে দেওয়া যায় । এছাড়াও বক্তব্য প্রদান করেন সংস্থার সাধারণ সম্পাদক (কার্যকরী) জগদিন্দু দেব এবং স্বদেশ রঞ্জন গোস্বামী । ভারত বিকাশ পরিষদের দক্ষিণ শিলচর শাখার পক্ষ থেকে ওইদিন বক্তব্য রাখেন অধ্যাপক নিরঞ্জন রায়, সাধারণ সম্পাদক দর্শনা পাটোয়া ও কোষাধ্যক্ষ কিংশুক অধিকারী।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন দেবদত্তা বিশ্বাস । সবশেষে জাতীয় সংগীতের মধ্য দিয়ে ওইদিনের অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker