Barak UpdatesHappeningsBreaking News

তারাপুরে ফের দিনদুপুরে পৌনে ৩ লক্ষ টাকা লুট
Bike borne miscreants snatches ₹2.75 lakh from a man near Tarapur Police out post

১৫ জানুয়ারি: ফের তারাপুর থানার সামনে দিনদুপুরে টাকা ছিনতাই। মুখে কাপড় বাঁধা দুই যুবক বাইকে চড়ে গিয়ে ২ লক্ষ ৭৫ হাজার টাকা ছিনতাই করে। ঘটনা শুক্রবার দুপুর সোয়া একটা নাগাদ৷ তারাপুর থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে উকিলবাজার এলাকার বাসিন্দা শংকর পালচৌধুরীর উপর হামলা চালিয়ে টাকা ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা।

শংকর পালচৌধুরীর

প্রাক্তন বিমাকর্মী শংকরবাবু জানিয়েছেন, গ্র্যাচুইটির ৬ লক্ষ ৭৫ হাজার টাকা তিনি বরোদা ব্যাংক থেকে তোলেন৷ সেখান থেকে ৪ লক্ষ টাকা তারাপুরের ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় তার অ্যাকাউন্টে জমা করেন। বাকি টাকা ব্যাগে নিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। হঠাৎ করেই বাইকে দুই যুবক এসে তার ওপর চড়াও হয়। তার সঙ্গে থাকা আরেক ব্যক্তি প্রতিবাদ করলে তাকেও মারপিট করে টাকার ব্যাগ নিয়ে পালায়।

শংকরবাবুর পরিবার সূত্রে জানা গেছে, স্ত্রীর ক্যান্সারের চিকিৎসার জন্য অনেক টাকা খরচ হয়েছে তাঁর। একসময় স্বেচ্ছায় অবসর নিয়েছেন৷ গত বছর স্ত্রীর মৃত্যু হয়। এরপর অনেক কষ্টে নিজেকে সামলে স্বাভাবিক জীবনে ফিরছিলেন।

প্রাক্তন মন্ত্রী অজিত সিংহ বলেন, এখন মানুষের নিরাপত্তা বলে কিছু নেই৷ না আছে জীবনের নিরাপত্তা, না উপার্জিত অর্থের সুরক্ষা৷ আইনশৃৄঙ্খলা একেবারে ভেঙে পড়েছে৷

কাছাড়ের পুলিশ সুপার বিএল মিনা জানান, সিসিটিভির ফুটেজ দেখে বাইকটি চিহ্নিত করার চেষ্টা চলছে৷ এ ছাড়া, দিনেও এখন রাইডিং স্কোয়াড শহরে ঘুরে বেড়াবে৷ তিনি বড় অঙ্কের টাকা তুলতে বা জমা করতে পুলিশকে অগ্রিম জানাতে বলেন৷ সে ক্ষেত্রে রক্ষী দেওয়া হবে বলে জানান মিনা৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker