Barak UpdatesHappeningsBreaking News

নতুন আঞ্চলিক দল বরাকে, প্রদীপ দত্তরায় মুখ্য আহ্বায়ক
New political party launched in Barak, Pradip Dutta Roy becomes Chief Convener

28 নভেম্বরঃ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বরাক উপত্যকায় আত্মপ্রকাশ করল নতুন আঞ্চলিক দল। শনিবার শিলচরে আয়োজিত সভায় এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়। নাম রাখা হয়েছে বরাক ডেমোক্র্যাটিক ফ্রন্ট। প্রাথমিক কাজকর্ম সেরে নেওয়ার জন্য সাত সদস্যের আহ্বায়ক মণ্ডলী গঠিত হয়েছে। মুখ্য আহ্বায়ক প্রদীপ দত্তরায়। বাকি ছয়জন হলেন সালেহা খানম চৌধুরী, মুক্তাধীর চৌধুরী, মনীষ পাল, প্রমোদ শ্রীবাস্তব, জওহর তারণ ও বাবুল কর্মকার।

প্রদীপবাবু জানিয়েছেন, আগামী একমাসের মধ্যে পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি গঠন করা হবে। গঠিত হবে তিনটি পৃথক জেলা কমিটি এবং বিভিন্ন সেল-ও।  এ দিনই অবশ্য মিডিয়া সেল গঠন করা হয়েছে। জয়দীপ ভট্টাচার্যের নেতৃত্বে এই সেলে রয়েছেন ঋষিকেশ দে, সাদিক মহম্মদ লস্কর, কল্পনার্ভ গুপ্ত ও সমর ভট্টাচার্য।

প্রদীপবাবুর কথায়, বরাক উপত্যকার আর্থ-সামাজিক উন্নয়ন দীর্ঘদিন ধরে থমকে রয়েছে। চাকরি প্রদানের ক্ষেত্রে চলছে বৈষম্য-বঞ্চনা। ভয়াবহ বেকার সমস্যা আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরেছে এই অঞ্চলকে। আসলে সমস্ত সমস্যার মূলে এখানকার রাজনৈতিক শূন্যতা। তিনি আশাবাদী, বরাক উপত্যকার জন্য এক প্রকৃত বিকল্প হয়ে উঠবে বরাক ডেমোক্র্যাটিক ফ্রন্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker