NE UpdatesBarak UpdatesHappeningsBreaking News

আসামের ১০জন দিল্লিতে আক্রান্ত, চিন্তা বাড়াল আফিয়াও
10 persons of Assam infected in Delhi

২৯ এপ্রিলঃ একদিকে যেমন সুস্থ হয়ে অধিকাংশ করোনা আক্রান্ত বাড়ি ফিরছেন, আরেকদিকে নিত্যনতুন জটিলতা বাড়ছে। ১৬ বছরের কিশোরী আফিয়া তবসুমের সংক্রমণ তার ঠাকুরদার কাছ থেকে ঘটেছে বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল। কারণ তার ঠাকুরদা জামালউদ্দিন গাজি করোনায় আক্রান্ত। কিন্তু বুধবার স্বাস্থ্যমন্ত্রী ড. হিমন্ত বিশ্ব শর্মা তাঁর উদ্বেগের কথা জানান। বলেন, ঠাকুরদা-নাতনিতে দেখা নেই ৩৬ দিন।  এতদিন পরে আক্রান্ত হওয়া কি সম্ভব? এ নিয়ে তারা বিশ্লেষণ করে চলেছেন। মন্ত্রীর আশঙ্কা, আরও কারও কাছ থেকে সংক্রমিত হতে পারে আফিয়া। সে ক্ষেত্রে আর কে করোনা আক্রান্ত হয়ে বাইরে রয়ে গিয়েছেন, তাকে খুঁজে বের করতে হবে৷ আফিয়ার মত আরও কেউ আক্রান্ত হচ্ছে কিনা, তাও দেখতে হচ্ছে।

হিমন্ত বিশ্ব শর্মা এ দিন জানান, আসামের আরও ১০জনের দেহে করোনা সংক্রমণ নিশ্চিত হয়েছে। তারা অবশ্য এই সময়ে রাজ্যে নেই। সবাই দিল্লিতে চিকিৎসাধীন। তাদের মধ্যে ৭জন সিআরপি জওয়ান। বাকি তিনজনের দুইজন ক্যানসার রোগী। তারা গিয়েছিলেন ক্যানসারের চিকিৎসার জন্য।

সঙ্গে একটি সুখের কথাও শোনান মন্ত্রী। দুদিন আগে গুয়াহাটির ৩৫ সাংবাদিকের করোনা টেস্ট হয়েছিল। সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker