CultureBreaking News

৪ অক্টোবর বিক্রমজিতের একক সন্ধ্যা, ইউটিউবে মুক্তি পাচ্ছে দুটি ভিডিও অ্যালবাম
Bikramjit nite on 4 October, 2 video albums to be released on that day

২৯ সেপ্টেম্বর : তরুণ প্রজন্মের গায়ক শিলচরের বিক্রমজিত বাউলিয়া এবারও পুজোতে অন্য স্বাদের গান নিয়ে ধরা দিচ্ছেন। এ বার অবশ্য আস্ত একটি অ্যালবাম নয়, বিক্রমজিতের গান এ বছর মুক্তি পাচ্ছে ইউটিউবে। এর পাশাপাশি পুজোর মুখে রয়েছে বিক্রমজিতের একক গানের অনুষ্ঠানও। আগামী ৪ অক্টোবর, বৃহস্পতিবার শিলচর বঙ্গভবনে বিক্রমজিতের একক গানের অনুষ্ঠান। এই সন্ধ্যায় তাঁর গাওয়া দুটি গান আনুষ্ঠানিকভাবে মুক্তি পাবে ইউটিউবে।

বিক্রমজিতের গান মানেই নতুন কিছু। তরুণ প্রজন্মের কাছে তাঁর গানের এক বিশাল চাহিদা রয়েছে। সেই চাহিদার দিকে খেয়াল করেই বিক্রমজিত তৈরি করেছেন দুটি ভিডিও অ্যালবাম। এর একটি ‘বেদের মেয়ে জোৎস্না’। পুরনো সুপার হিট এই গানটিকে রিমেক করেছেন বিক্রমজিৎ। অন্যটি তাঁর নিজের লেখা ও সুরে ঝুমুর আঙ্গিকে দেবী দুর্গার একটি গান।

তাঁকে যারা ভালবাসেন, বিক্রমজিতের গান যাঁরা পছন্দ করেন, তাদের নিরাশ করেননি তিনি। সঙ্গে রেখেছেন পুরো সন্ধ্যাজুড়ে একটি একক গানের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে আগে বিভিন্ন সংকলনে প্রকাশিত তাঁর গানের কয়েকটি তিনি শ্রোতাদের উপহার দেবেন।

ইতিমধ্যেই বিক্রমজিতের মোট ১০টি অ্যালবাম মুক্তি পেয়েছে।এই সংকলনগুলো বাজারেও যথেষ্ট সমাদৃত হয়েছে। তাহলে কেন তিনি এ বছর কোনও সংকলন প্রকাশ করলেন না? এ ব্যাপারে বিক্রমজিত বলেছেন, আজকাল অনেকেরই সিডি বা ক্যাসেট কেনার ঝোঁক কমে গেছে। তরুণ প্রজন্ম ইউটিউবে গান শুনতেই বেশি অভ্যস্ত। আর এজন্যই পুজোর মুখে এ বছর তাঁর দুটি গান ইউটিউব-এ মুক্তি পাচ্ছে।

একক অনুষ্ঠান আয়োজনের ক্ষেত্রেও বিক্রমজিত অনেকটা এগিয়ে রয়েছেন। বঙ্গভবনে আয়োজিত এটি তাঁর পঞ্চম একক অনুষ্ঠান। শিলচর তথা বরাক উপত্যকার সংস্কৃতি প্রেমীদের তিনি এই অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন।

English

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker