India & World UpdatesHappeningsBreaking News

Delhi violence: 18 cases registered, 106 persons arrested
দিল্লি কাণ্ড : ১৮টি মামলা নথিভুক্ত, ১০৬ জনকে গ্রেফতার

২৬ ফেব্রুয়ারি : দিল্লি পুলিশের মুখপাত্র, এম এস রন্ধাওয়া আজ বলেছেন, রাজধানীর হিংসাপ্রবণ এলাকায় পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে এবং ক্ষতিগ্রস্ত অঞ্চলে পর্যাপ্ত বাহিনী মোতায়েন করা হয়েছে। কোথাও নতুন করে কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নয়াদিল্লিতে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেছেন, হিংসার অভিযোগে পুলিশ এ পর্যন্ত ১৮টি এফআইআর নথিভুক্ত করেছে এবং এ ঘটনায় ১০৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, হিংসায় জড়িত দুর্বৃত্তদের চিহ্নিত করা হবে এবং দোষীদের বিরুদ্ধে আরও এফআইআর করা হবে। তিনি বলেন, দিল্লি পুলিশ দুটি হেল্পলাইন নম্বর 22829334 এবং 22829335 জারি করেছে যাতে লোকেরা যে কোনও সহায়তার জন্য যোগাযোগ করতে পারেন বা পুলিশের সঙ্গে কোনও তথ্য ভাগ করতে পারেন। তিনি জনগণকে গুজবে কান না দেওয়ার আহ্বান জানান।

এর আগে দিল্লির পুলিশ কমিশনার অমূল্য পট্টনায়েক বলেছিলেন, উত্তর পূর্ব দিল্লি স্বাভাবিক ছন্দে ফিরে এসেছে। তিনি সাংবাদিকদের বলেন, সিনিয়র অফিসাররা মাঠে রয়েছেন এবং স্বাভাবিক জনজীবন ফিরিয়ে আনতে অতিরিক্ত বাহিনী মোতায়েন করা হয়েছে। তিনি বলেন, মানুষের মধ্যে আত্মবিশ্বাস জাগিয়ে তুলতে অনেক ব্যবস্থা হাতে নেওয়া হয়েছে।

দিল্লি পুলিশ আধিকারিক জানিয়েছেন, হিংসার ঘটনায় মৃতের সংখ্যা ১৮ জনে পৌছেছে। তবে অন্য সূত্রে পাওয়া খবরে জানা গেছে, মৃতের সংখ্যা এরমধ্যেই ২৬-এ পৌছেছে। সুরক্ষা কর্মীরা আজ বাবরপুর, জোহরিপুর এবং মৌজপুরে ফ্ল্যাগ মার্চ করেছেন। বিশেষ পুলিশ কমিশনার (আইনশৃঙ্খলা) এস এন শ্রীবাস্তব এবং বিশেষ পুলিশ কমিশনার (অপরাধ) সতীশ গোলচা আজ জাফরাবাদ এলাকা পরিদর্শন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker