Barak UpdatesHappeningsBreaking News

কাটিগড়ার গোবিন্দপুরে দুর্ঘটনা, অটোরিক্সার ধাক্কায় প্রাণ হারালেন গৃহবধূ
Street accident at Gobindapur in Katigorah, lady died being hit by auto-rickshaw

১১ অক্টোবর : সাতসকালে পূর্ব কাটিগড়ার এক গ্রামীণ সড়কে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল এক গৃহবধুর। এ নিয়ে উত্তেজিত জনতা বেশ কিছুক্ষণ সড়ক অবরোধ করে রাখেন। পরে স্থানীয় বিধায়ক অমরচাদ জৈন ঘটনাস্থলে উপস্থিত হয়ে জনগণকে আশ্বাস দেওয়ার পরই তাঁরা  সড়ক অবরোধ প্রত্যাহার করে নেন। বিধায়ক মৃতের পরিবারকে নগদ ৫ হাজার টাকা আর্থিক সাহায্যও তুলে দেন।

শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ন’টা নাগাদ কাটিগড়া বিধানসভা কেন্দ্রের গোবিন্দপুরে দুর্ঘটনাটি ঘটে। নিজের বোনকে বাসে উঠিয়ে দিয়ে টিআরকে সড়ক ধরে ঘরে ফেরার পথে একটি অটোরিক্সার ধাক্কায় বছর ৩০-এর গৃহবধূ অমরি দাস প্রাণ হারান। মৃত গৃহবধূর স্বামী অমল দাস। তিনি গোবিন্দপুর দ্বিতীয় খণ্ডের বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অটোরিক্সাটি টিআরকে সড়ক ধরে চৌরঙ্গী অভিমুখে আসছিল। অটোরিক্সাটি এতো বেপরোয়া গতিতে ছিল যে অমরি দাসকে ধাক্কা মেরে নিজেই পাল্টি খেয়ে আছড়ে পড়ে সড়ক থেকে।

শুরু হয় চিৎকার। ছুটে আসেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গে আহত অবস্থায় অমরিকে কাটিগড়া মডেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু প্রাণ বাঁচানো সম্ভব হয়নি। আহত অমরিকে মৃত বলে জানান কর্তব্যরত চিকিত্সকরা। এরপরই স্থানীয় জনগণ প্রতিবাদে সড়ক অবরোধ করেন। পরে বিধায়কের হস্তক্ষেপে সড়ক অবরোধ মুক্ত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker