Barak UpdatesBreaking News

কার্ডিওলজিস্ট আসতেই চান না, কী করা, সাফাই অধ্যক্ষের
What to do, Cardiologist doesn’t want to come here, says Principal of SMCH

৯ অক্টোবরঃ শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালের সুবর্ণ জয়ন্তী পেরিয়ে গিয়েছে। বয়সের সঙ্গে তাল মিলিয়ে হৃদরোগ বিভাগও তৈরি হয়েছে। কিন্তু  এনজিওপ্লাস্টির সুবিধে না থাকায় প্রাণ হারাতে হয় এখানে। সাধারণ সমস্যাতেও রোগীদের বাইরে নিয়ে যেতে হয়। আর বাইরে নিতে গিয়ে পথেই প্রাণ হারান অনেকে। যেমন দশমীর দিনে পথেই চিরবিদায় নিয়েছেন সায়ন্তন চক্রবর্তী।

প্রাণোচ্ছল তরুণের এভাবে প্রাণত্যাগের ঘটনা পরিজনরা মেনে নিতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদে সরব হয়েছেন তার বন্ধুরা। শহরবাসীও ক্ষুব্ধ। এই প্রেক্ষিতেই শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. বাবুল বেজবরুয়া বলেন, এখানে হৃদরোগ বিভাগ থাকলেও নেই কোনও হৃদরোগ বিশেষজ্ঞ। বহু চেষ্টা করেও কাউকে আনা যাচ্ছে না। আগে দুয়েকবার অতিরিক্ত অর্থ দিয়েও চেষ্টা করা হয়। কিন্তু শিলচরে আসতে রাজি হচ্ছেন না কেউ। বিশেষজ্ঞ না থাকলে এনজিওপ্লাস্টি বা এর চেয়ে কোনও দামী যন্ত্র এনেও লাভ নেই। কী আর করা! বাবুলবাবুর দাবি, তবু বিশেষজ্ঞ আনার প্রয়াস অব্যাহত রয়েছে।

Related Articles

2 Comments

  1. এটা কার বক্তব্য! মনে হয় ভুলে গেছেন যে উনি একজন অধ্যক্ষ শিলচর মেডিকেল কলেজের। লজ্জা থাকা উচিত

  2. Firstly SMCH is a governmental organisation run by the central as well as the state government, Doctors from all over India are supposed to be here without any problem, I don’t see a point why Respected Principal Sir commented in such a way.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker