Barak UpdatesBreaking News

এ বারও হারলেন চূণীলাল, বার কাউন্সিলে নয়া সভাপতি নীলাদ্রি, সম্পাদক আব্দুল হাই
New President of Bar Council Niladri Roy, Secretary Abdul Hai Laskar

২৭ সেপ্টেম্বরঃ শিলচর বার কাউন্সিলের নির্বাচনে এ বার সভাপতি পদের জন্য লড়াইর দিকেই সকলের নজর ছিল। এই পদে লড়াইয়ে অবতীর্ণ হয়েছিলেন চূণীলাল ভট্টাচার্য ও নীলাদ্রি রায়। নীলাদ্রিবাবু ২৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। চূণীবাবু পান ১৬৪ ভোট। দুইজনের কাউকেই পছন্দ হয়নি ২৮ আইনজীবীর। তারা নোটায় টিপেছেন।

সম্পাদক পদে লড়াইয়ে নামেন তিনজন। আব্দুল হাই লস্কর, সত্যজিত দে ও রাজীবকুমার নাথ। ১৮৮ ভোট পেয়ে লস্কর জিতে যান। সত্যজিত দে পান ১৫৮ ভোট। রাজীববাবুর প্রাপ্ত ভোট ১১১। নোটা ২৪।

উপসভাপতি পদে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা হয়। সুমিতা সোম (পোদ্দার) ও জ্যোতিপ্রকাশ ভট্টাচার্য ক্রমে ২৬৭ ও ১৪৯টি ভোট পান। ৬৮জন তাদের কাউকেই এই পদের জন্য পছন্দ নয় জানিয়ে নোটায় টিপেছেন। কোনও এক পদে নোটার সবচেয়ে বেশি ভোট মিলেছে এই আসনেই।

যুগ্ম সম্পাদক পদে চতুর্মুখী লড়াইয়ে বিজয়ী হয়েছেন অমলাভ দাশ (দেবু)। তাঁর সমর্থনে মতামত জানান ১৭৮ আইনজীবী। পঙ্কজকান্তি দেব পান ১১৭ ভোট, তুহিনা শর্মা ১০৭ এবং ইমদাদুল হোসেন বড়ভুইয়া ৫৪টি ভোট পান। নোটা ২৩।

সহ সম্পাদক পদে ২৬৩ ভোট পেয়ে অভিজিত কর বিজয়ী হয়েছেন। অমিয়ভূষণ চৌধুরী ও নাজির হোসেন মজুমদার ক্রমে পান ৭৮ ও ৭৫ ভোট। অজয়কুমার পাটোয়া পেয়েছেন ৪৬ ভোট। এই আসনেও নোটার প্রাপ্তি ২৩।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker