Barak UpdatesBreaking News

এনআরসি-তে নাম নেই ছেলের, বিয়েতে নারাজ মেয়ের বাবা
Bride’s father disapproves marriage as would be groom’s name excluded from draft NRC

১৮ আগস্টঃ এনআরসি-র খসড়াতে নাম নেই বলে বিয়ে ভেঙে গেল ছেলের। ঘটনা শিলচরের বেরেঙ্গায়। এনআরসি কাণ্ডে বিয়ে ভাঙার ব্যাপার এ-ই প্রথম।

মেয়ের বাবা কুতুবউদ্দিন বড়ভুইয়া সাফ জানিয়ে দিয়েছেন, খসড়ায় নাম না থাকা ছেলের সঙ্গে মেয়ের বিয়ে কোনওমতে নয়। কিন্তু এর আগেই যে দুজন ঘনিষ্ঠ হয়ে ওঠে। তাই শনিবার সকালে ছেলেমেয়ে পালিয়ে যায়। কুতুবউদ্দিন পাত্র দিলোয়ার হোসেন লস্করের বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করেছেন।  সঙ্গে অভিযুক্ত করেন দিলোয়ারের দুই নিকটাত্মীয় কাবুল হোসেন লস্কর ও সেবুল হোসেন লস্করকে।

এ দিকে দিলোয়ারের বাড়ি থেকেও একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের অভিযোগ, মেয়ের বাড়ির লোকজন তাদের বাড়িঘরে হামলা করেছে। ভাঙচুর চালিয়েছে। পুলিশ রবিবার দ্বিতীয় মামলার তদন্তে দিলোয়ারের বাড়ি গিয়ে ঘটনার সত্যতা অনুসন্ধান করেছে। ছেলের বাড়ির বক্তব্য, পরিণত বয়সের দুই ছেলেমেয়ে পরস্পরকে ভালবেসেছে। পরে সামাজিক রীতিনীতি মেনে বিয়ের কথাবার্তা শুরু হয়।

শেষ মুহূর্তে এনআরসি-র প্রসঙ্গ টেনে বেঁকে বসেন  কুতুবউদ্দিন। তাদের কথায়, দিলোয়ারের নাম এনআরসিতে না উঠলেও তিনি সন্দেহের উর্ধ্বে। বেঙ্গালুরু থাকেন বলে সময়মত নথিপরীক্ষায় যেতে পারেননি। তবে এ বার সতর্কতার সঙ্গে পুনরাবেদন জমা করা হয়েছে। তাঁদের জোর দাবি, ৩১ অগস্টের এনআরসি তালিকায়  দিলোয়ারের নাম অন্তর্ভুক্ত কররতে বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker