Barak UpdatesBreaking News

জগন্নাথ সিং কলেজে প্রশাসনিক ভবন ও শ্রেণিকক্ষের উদ্বোধন
Administrative & Academic Buildings inaugurated at Jagannath Singh College

১২ জুন : উধারবন্দ জগন্নাথ সিং কলেজের প্রশাসনিক ভবন ও ক্লাস রুমের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুর একটায় প্রশাসনিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উধারবন্দের বিধায়ক মিহিরকান্তি সোম। রাজ্যের প্রাক্তন মন্ত্রী অজিত সিং অনুষ্ঠানে অনুপস্থিত থাকায় তাঁর পক্ষ থেকে ক্লাস রুম ভবনের উদ্বোধন করেন কলেজের পরিচালন সমিতির সভাপতি সূর্যকুমার শর্মা।

পরে জগন্নাথ সিং কলেজের সভাপতি সূর্যকুমার শর্মার পৌরোহিত্যে অনুষ্ঠিত সভার শুরুতে অতিথিদের বরণ করা হয়। এরপর প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে সভার কাজ শুরু হয়। স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ ড. এস সমরেন্দ্র সিংহ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উধারবন্দের বিধায়ক মিহিরকান্তি সোম বলেন, এই কলেজ প্রতিষ্ঠিত হ‌ওয়ার ফলে উধারবন্দের ছাত্রছাত্রীরা উপকৃত হয়েছেন। অনেক গরিব মেধাবী ছাত্রছাত্রীদের পক্ষে শিলচর শহরে গিয়ে উচ্চ শিক্ষা গ্ৰহণ করা সম্ভব হতো না। এই কলেজ হ‌ওয়ায় উধারবন্দ এলাকায় উচ্চ শিক্ষিত ছেলেমেয়েদের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। তিনি আরও বলেন, জগন্নাথ সিং কলেজে পরিকাঠামোর এখনও অভাব রয়েছে। তবে কলেজের উন্নয়নে তিনি সর্বদা প্রচেষ্টা চালিয়ে যাবেন বলে জানান।

পরিচালন সমিতির সভাপতি সূর্যকুমার শর্মা তাঁর বক্তব‍্যে কলেজের খতিয়ান বিস্তারিতভাবে তুলে ধরেন। এদিনের অনুষ্ঠানে অন‍্যদের মধ‍্যে বক্তব‍্য রাখেন আসাম বিশ্ববিদ্যালয়ের মণিপুরি বিভাগের প্রধান এইচ ননিকুমার সিংহ, জিসি কলেজের সহযোগী অধ্যাপক ড. অপ্রতীম নাগ, উধারবন্দ ডায়েটের প্রাক্তন প্রবক্তা সুব্রত চৌধুরী, সাংবাদিক শিবাশিস চক্রবর্তী , পরিচালন সমিতির প্রাক্তন সদস‍্য নিখিল রজ্ঞন ঘোষ, প্রাক্তন শিক্ষক ক্ষৌনিশ চক্রবর্তী, প্রশান্ত কুমার দেব, কলেজের অধ‍্যাপক সন্তোষ কুমার চতুর্বেদী, ড. শ্যামমামুদ বড়ভূইয়া, কৌশিক নাথ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker