India & World UpdatesBreaking News

নবজাতকের নাম নরেন্দ্র মোদি!
New born baby named Narendra Modi

২৮ মে : এক সদ্যজাতের নাম নরেন্দ্র মোদি। তাও আবার মুসলমান পরিবারের সন্তান। বিস্ময়কর হলেও এ বাস্তব। উত্তরপ্রদেশের এক মুসলমান পরিবারে নবজাতকের নাম রাখা হয়েছে নরেন্দ্র মোদি। গত ২৩ মে লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার দিনই পৃথিবীর আলো দেখেছে এই ছোট্ট শিশুটি। নির্বাচনে বিজেপির ঐতিহাসিক জয়ের উপহার হিসেবে নবজাতকের মা তার সন্তানের নাম রেখেছেন নরেন্দ্র দামোদরদাস মোদী।

সদ্য ঘোষিত লোকসভা নির্বাচনের ফলাফলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে অভূতপূর্ব সাফল্য পেয়েছেন, সেই ঐতিহাসিক জয়ে প্রভাবিত হয়েই নবজাতকের এই নামকরণ। উত্তরপ্রদেশের গোন্দা শহরের এক মুসলমান পরিবারে জন্ম নেওয়া পুত্র সন্তানের মা মেহেনাজ বেগম বলেছেন, ‘মোদিজি খুব ভালো কাজ করেছেন। সেজন্য ভোটের ফলাফল ঘোষণার দিন জন্ম হওয়া আমার সন্তানের নাম প্রধানমন্ত্রীর নামে নামকরণ করে মোদিজিকে অভিনন্দন জানিয়েছে।’ তিনি বলেন, মোদিজি তিন তালাক বিষয়ে যে আইন প্রণয়ন করেছেন, তাতে দেশের মুসলমানদের এক বিশাল উপকার হয়েছে।

মহিলার স্বামী ইদ্রিস বলেন, নরেন্দ্র মোদিকে তিনি ব্যক্তিগতভাবে শ্রদ্ধা করেন। প্রধানমন্ত্রীর নামে শিশু সন্তানের নাম রাখায় সমাজ কী বলবে তাতে পরিবারের কোনও আক্ষেপ নেই। এই সিদ্ধান্ত একেবারেই তাদের ব্যক্তিগত। মোহাম্মদ ইদ্রিসের বাড়ি ওয়াজিবগঞ্জে। পরিবারের এক সদস্য বলেন, সন্তান জন্ম হওয়ার পরই শিশুটির মা মেহেনাজ বেগম ঘরের সবাইকে আশ্চর্যান্বিত করে তোলেন। তিনি নিজের সন্তানের নাম নরেন্দ্র মোদি রাখার জন্য জেদ ধরেন। প্রথমে অবশ্য পরিবারের সদস্যরা তা মানতে রাজি হননি। পরে ইদ্রিসের তৎপরতায় পরিবারের সদস্যরা শিশুর মায়ের প্রস্তাব মেনে নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker