Barak UpdatesHappeningsBreaking News

মেহেরপুরের বিশিষ্ট সমাজসেবী মতিলাল গোয়ালা প্রয়াত

ওয়েটুবরাক, ২৫ অক্টোবর : চলে গেলেন মেহেরপুরের বিশিষ্ট সমাজসেবী, প্রাক্তন জাতীয় কাবাডি খেলোয়াড় মতিলাল গোয়ালা।। বয়স হয়েছিলো ৫৯ বছর। শুক্রবার সকাল ৭-৩০ মিনিটে শিলচরের এক বেসরকারি নার্সিংহোমে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এ দিনই শিলচর পলিটেকনিক শ্মশানঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। মৃত্যু কালে তিনি রেখে গেছেন স্ত্রী, দুই পুত্র, দুই কন্যা, পুত্রবধু এবং দুই নাতি সহ অসংখ্য প্রিয়জনদের।

আসামের হয়ে জাতীয় স্তরে বহুবার তিনি কাবাডি খেলেছেন। ক্রিকেট এবং ফুটবলেও ডিএসএর প্রথম ডিভিশনে সুনামের সঙ্গে লড়েছেন। পেশায় তিনি ছিলেন পি এইচ ই এর কর্মী। ক্রীড়া ক্ষেত্রে অবদানের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গেও তিনি যুক্ত ছিলেন।

তার মৃত্যুতে গোটা মেহেরপুর এলাকায় শোকের ছায়া নেমে আসে। অগণিত মানুষ তাঁর অন্ত্যেষ্টিতে উপস্থিত থাকেন। তাঁদের মধ্যে ছিলেন মেহেরপুর এপেলো ক্লাব, পূর্বাশা ক্লাব, বীরবল বাজার পুজা কমিটি ও বীরবল বাজার সমিতির প্রতিনিধিবৃন্দ। শ্মশানে যান শিলচর জেলা কংগ্রেসের সভাপতি অভিজিৎ পালও।

শোক বার্তা পাঠান প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী কবীন্দ্র পুরকায়স্থ, বিধায়ক দীপায়ন চক্রবর্তী, প্রাক্তন বিধায়ক দিলীপ পাল । তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যাদব যুব মহাসভার সভাপতি
ভোলানাথ যাদব, সাধারণ সম্পাদক ধরমরাজ গোয়ালা, যাদব মহাসভার আজীবন সদস্য
সুবচন গোয়ালা।
শোক ব্যক্ত করেন প্রাক্তন পৌর কমিশনার মৃদুল সাহা, ভারতীয় জনতা পার্টির সদস্য উত্তম গোয়ালা, জয় রাধে সেবা সমিতির সভাপতি জয়দীপ চক্রবর্তী, সমাজ সেবী শান্ত সাহা,আমার স্বজন সম্পাদক আমিরলাল গোয়ালা, অপ্পল ক্লাব সভাপতি সন্তোষ সিংহ, পূজা কমিটি সমপাদক অমিত গোয়ালা প্রমুখ৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker