Barak UpdatesHappeningsBreaking News

প্রাকৃতিক দুর্যোগে জনতা কলেজের হীরক জয়ন্তী সমারোহ আপাতত স্থগিত

ওয়েটুবরাক, ১৯ জুনঃ বুধবার কাবুগঞ্জ জনতা কলেজ কর্তৃপক্ষের তরফে কলেজ প্রেক্ষাগৃহে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সিদ্ধান্ত হয়, প্রাকৃতিক দুর্যোগ ও আবহাওয়া দফতরের ক্রমাগত সর্তকবার্তা জারির প্রেক্ষিতে আগামী ২২ ও ২৩ জুন কলেজের যে হীরক জয়ন্তী সমারোহ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, তা আপাতত স্থগিত থাকবে।

এদিন কলেজ অধ্যক্ষ ডঃ দেবাশিস পাল বলেন, একটি প্রতিষ্ঠানের হীরক জয়ন্তী পালন করা শুধুমাত্রই একটি আনুষ্ঠানিকতা নয়। এই সমারোহের সঙ্গে হাজার হাজার লোক যারা এই কলেজের সঙ্গে যুক্ত আছেন তাদের আবেগ জড়িয়ে আছে। কিন্তু বর্তমান প্রাকৃতিক পরিস্থিতির প্রেক্ষাপটে দাঁড়িয়ে এই বিরাট কর্মযজ্ঞকে কতটুকু সফল করা যাবে সে নিয়ে প্রশ্নচিহ্ন দাঁড়িয়েছে। তাই এই হীরক জয়ন্তী যাতে সকলের উপস্থিতিতে সম্পন্ন করা যায় সেই দিকে লক্ষ্য রেখে আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি অনুকূল হলে সম্মিলিত মতামত গ্রহণের মাধ্যমে পরবর্তী তারিখ নির্ধারণ করা হবে এবং সংবাদপত্র ও অন্যান্য সংবাদ মাধ্যমের দ্বারা সকলকে অবগতি করা হবে। এদিন কলেজের উপাধ্যক্ষ তথা হীরক জয়ন্তী উদযাপন সমারোহের আহ্বায়ক সুজাতা পালিত জনতা কলেজের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন ।

এদিনের বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের অধ্যাপক যথাক্রমে সোমা ভট্টাচার্য, ডঃ শিরতাজ বেগম লস্কর, ডঃ রুমি দাস, ডঃ লালজুমলিয়েন, ডঃ নিরেন্দ্র সিংহ, ডঃ সুদীপ্তা খেরসা, ডঃ রবীন্দ্র সিংহ, সঞ্জিত মুশাহারি, ডঃ পিনাকি দাস ও ডঃ বন্দনা দত্ত চৌধুরী, কলেজ লাইব্রেরিয়ান প্রদীপ সিংহ, তপন কুমার দাস প্রমুখ। এক প্রেস বার্তায় এ খবর জানান জনতা কলেজ প্রাক্তনী সমিতির সহকারী প্রচার সম্পাদক কমলেশ দাশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker