NE UpdatesBarak UpdatesHappeningsBreaking News

ফকিরাবাজারে মৃত কলেজ ছাত্রী, গাছ পড়ে রাজ্যে হতাহত আরও

ওয়ে টু বরাক, ২৯ মে : ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে রাজ্যে ২ পড়ুয়ার মৃত্যু হয়েছে। দুটি ক্ষেত্রেই গাছ পড়ে পড়ুয়ার মৃত্যু হয়েছে। এর একটি ঘটনা উত্তর করিমগঞ্জের ফকিরাবাজারে। অন্যটি মরিগাওয়ে।

প্রথম ঘটনায় উত্তর করিমগঞ্জের ফকিরাবাজার এলাকার পুরাহরিয়া গ্রামের আব্দুল মনিবের কন্যা জাকিয়া বেগম ঘূর্ণিঝড়ের কবলে পড়ে প্রাণ হারায়। উৎকট গরম এরপর বিকেলের দিকে হঠাৎ বৃষ্টি এলে জাকিয়া ঘর থেকে বেরিয়ে বাইরে টাঙানো কাপড় আনতে যায়। ওই সময়ই দমকা হাওয়ায় একটি আম গাছের ডাল জাকিয়ার উপর ভেঙ্গে পড়ে। সঙ্গে সঙ্গেই জ্ঞান হারিয়ে লুটিয়ে পড়ে জাকিয়া

এদিকে বাড়ির লোকজন জাকিয়াকে নিয়ে প্রথমে করিমগঞ্জ হাসপাতালে যান। সেখান থেকে পাঠানো হয় শিলচর মেডিক্যালে। কিন্তু দুদিন কোমায় থাকার পর বুধবার মৃত্যুর কোলে ঢলে পড়ে মেয়েটি। জাকিয়া এমকে গান্ধী কলেজের উচ্চতর মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল।

অপর ঘটনাটি ঘটেছে মরিগাঁওয়ের দিঘল বাড়িতে। স্কুলে যাওয়ার পথে প্রকাণ্ড একটি গাছ পড়ে কৌশিক আমফী নামে এক ছাত্রের করুন মৃত্যু হয়। এই ঘটনায় প্রদীপ দাস নামে অন্য এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

এছাড়া রাজ্যের অন্যান্য স্থান থেকেও গাছ পড়ে মৃত্যু এবং যখন হওয়ার খবর পাওয়া গেছে। গুয়াহাটির পাঞ্জাবাড়িতে মিন্টু তালুকদার নামে ১৯ বছরের এক যুবকের মৃত্যু হয়। রাতে ঘুমিয়ে থাকার সময় প্রকাণ্ড একটি গাছ পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের। পলাশবাড়ীর রাজাপুখুরি গ্রামে গাছ পড়ে ৬০ বছরের এক মহিলার মৃত্যু হয়েছে। ঢেকিয়াজুলিতে একটি স্কুল বাসের উপর বিশাল একটি গাছ ভেঙ্গে পড়ে। এতে বরাতজোরে রক্ষা পায় পড়ুয়ারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker