Barak UpdatesHappeningsBreaking News

তাপাংয়ের ইন্দ্রগড়ে এসসি সার্টিফিকেট প্রদানের সুপারিশ কর্মশালা

ওয়ে টু বরাক, ৪ সেপ্টেম্বর : বিজেপি শাসনেই পিছপড়া সম্প্রদায়ের সার্বিক উন্নয়ন হয়েছে। সমাজের শেষ প্রান্তের মানুষের কল্যাণে বিভিন্ন জনমুখী প্রকল্পের বাস্তবায়ন হয়েছে বর্তমান সরকারের আমলে। শিলচর সাব ডিভিশনাল এসসি ডেভেলপমেন্ট বোর্ডের উদ্যোগে ও বিজেপি তাপাং মণ্ডলের ব্যবস্থাপনায় তাপাংয়ের ইন্দ্রগড়ে আয়োজিত তপশিলি জাতিভুক্ত লোকদের জাতির প্রমাণপত্র প্রদানের সুপারিশ কর্মশালায় অংশগ্রহণ করে এ মন্তব্য করেন কাছাড় জেলা পরিষদের চেয়ারম্যান অমিতাভ রাই।

বিজেপি তাপাং মণ্ডল সভাপতি অরবিন্দু দত্তের পৌরোহিত্যে রবিবার আয়োজিত এ দিনের কর্মশালায় বক্তব্য রাখতে গিয়ে তিনি কংগ্রেসের তীব্র সমালোচনা করে বলেন, বিগত দিনে কংগ্রেসের আমলে এসসি সম্প্রদায়ের মানুষ শুধু বঞ্চনার শিকার হয়েছেন। কিন্তু বিজেপি সরকার গঠনের পর অনুসূচিত জাতিভুক্ত মানুষের প্রকৃত উন্নয়ন হয়েছে। বিজেপি হাইলাকান্দি জেলা সভাপতি স্বপন ভট্টাচার্য বলেন, আসামে বিজেপি সরকার গঠনের পর তপশিলি জাতিভুক্ত মানুষের কল্যাণে স্বচ্ছতার সঙ্গে কাজ করছে বিজেপি পরিচালিত বোর্ড। বিজেপি সরকারে আসায় মানুষ বিভিন্ন ভাবে সুযোগ সুবিধা পাচ্ছেন বলে দাবি করেন স্বপন ভট্টাচার্য্য।

এ দিকে শিলচর সাব ডিভিশনাল এসসি ডেভেলপমেন্ট বোর্ডের চেয়ারম্যান আইনজীবী নীহার রঞ্জন দাস বলেন, সরকার তপশিলিদের উন্নয়নে নিরন্তর চেষ্টা করে যাচ্ছে এবং বিভিন্ন প্রকল্প মঞ্জুর করছে। তিনি বলেন ঐসব প্রকল্পের সুবিধা ভোগ করতে হলে জাতির প্রমাণ পত্র থাকা চাই। তাই আমরা দায়িত্ব কাঁধে নিয়ে কাছাড়ের বিভিন্ন জায়গায় এধরনের সুপারিশ কর্মশালার আয়োজন করেছি। উল্লেখ্য এ দিন প্রায় চারশ’ লোককে এসসি সার্টিফিকেট প্রদানের জন্য সুপারিশ করেন বোর্ডের চেয়ারম্যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker