Barak UpdatesHappeningsBreaking News

শিলচর এনআইটি ঘুরে দিল্লির পথে চণ্ডীগড়ের প্রতিনিধি দল

ওয়ে টু বরাক, ২৬ ফেব্রুয়ারি : এক ভারত শ্রেষ্ঠ ভারতের অঙ্গ হিসেবে শিলচর এনআইটি ভ্রমণে আসা চন্ডিগড় এনআইটিটিআর এর পড়ুয়া ও অধ্যাপকদের এক প্রতিনিধি দল শিলচর এনআইটি থেকে দিল্লির উদ্দেশে রওনা হলেন। এ উপলক্ষে শিলচর এনআইটির গেস্ট হাউস অডিটরিয়ামে শনিবার এক সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিলচরের সাংসদ ডাঃ রাজদীপ রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিলচর ক্যান্সার হাসপাতালের ডিরেক্টর পদ্মশ্রী ডাক্তার রবি কান্নান। এছাড়াও বিধায়ক দীপায়ন চক্রবর্তী, শিলচর এনআইটির ভারপ্রাপ্ত ডিরেক্টর অধ্যাপক রজত গুপ্ত, রেজিস্ট্রার কে এল বৈষ্ণব, চন্ডীগড় এনআইটিটিআর এর অধ্যাপক সহ বিশিষ্ট ব্যক্তিরা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখতে গিয়ে শিলচর এনআইটির ভারপ্রাপ্ত সঞ্চালক অধ্যাপক রজত গুপ্ত চন্ডিগড় এনআইটিটিআর থেকে আসা উত্তর পূর্বাঞ্চল ভ্রমণ করার জন্য প্রতিনিধি দলকে ধন্যবাদ জানান। তিনি বলেন, কেন্দ্র সরকার দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ভ্রমণে যাওয়ার সম্পূর্ণ খরচ বহন করছে। এরই অঙ্গ হিসাবে এনআইটিটিআর চন্ডিগড়ের পড়ুয়া ও অধ্যাপকদের এক প্রতিনিধি দল শিলচর এনআইটিতে এসেছেন।

প্রধান অতিথি সাংসদ ডাঃ রাজদীপ রায় উত্তর পূর্বাঞ্চলের বৈচিত্রের বিভিন্ন তথ্য তুলে ধরেন। ভারত সরকারের বিভিন্ন জনহিতকর প্রকল্পের কথা ছাত্রছাত্রীদের সামনে তুলে ধরেন তিনি। উত্তর পূর্বের বৈচিত্রের মধ্যে ঐক্যের কথা তুলে ধরেন বিধায়ক দীপায়ন চক্রবর্তী ও এনআইটির রেজিস্ট্রার কে এল বৈষ্ণব। শনিবার রাতে সাংসদ রাজদীপ রায় সহ অন্যান্য অতিথিরা এনআইটি শিলচরে আসা প্রতিনিধি দলকে দিল্লি ও চন্ডীগড়ের উদ্দেশ্যে সবুজ পতাকা নেড়ে রওনা করেন। এর আগে আয়োজিত হয় বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker