Barak UpdatesHappeningsBreaking News

ঘনশ্যাম-সুপ্রদীপকে ছবি গুপ্তা স্মৃতি পুরস্কার দিল ইয়াসি

শর্মিষ্ঠা, চন্দনকেও সম্মাননা, শিশুতোষ বসাককে মরণোত্তর অ্যাওয়ার্ড

ওয়েটুবরাক, ২৮ মার্চ : কবি-লেখক ঘনশ্যাম পান্ডে এবং সুপ্রদীপ দত্তরায়কে ‘ছবি গুপ্তা স্মৃতি পুরস্কারে’ পুরস্কৃত করা হয়েছে। রবিবার শিলচর আম্বেদকর ভবনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চার্টার্ড অ্যাকাউন্টেন্ট অরিন্দম ভট্টাচার্য৷ অতিথি হিসাবে ছিলেন মদন সিংহল ও ঋষিকেশ দে৷ ইয়াসি সভাপতি সঞ্জীব রায় সহ অতিথিবর্গ বরাক উপত্যকার দুই স্বনামধন্য কবির হাতে  স্মারক, উত্তরীয় ইত্যাদি তুলে দেন।

‘রিলস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০২১’-এ  ফিচার ফিল্ম ‘কাদম্বরী আজো’-র জন্য পরিচালক হিসাবে দ্বিতীয় স্থানাধিকারী শর্মিষ্ঠা দেবকে সম্মানিত করেছে ইয়াসি। তিনি ইয়াসি-র ‘আওয়ার প্রাইড অ্যাওয়ার্ড ২০২২’-এ ভূষিত হয়েছেন।  প্রয়াত শিশুতোষ বসাককে একজন বিখ্যাত ‘ক্রীড়া সংগঠক’ হিসেবে ‘লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড (মরণোত্তর)’ এবং ক্রীড়া ব্যক্তিত্ব চন্দন শর্মাকে ‘সেরা ক্রীড়া সংগঠক’ হিসেবে ভূষিত করা হয়েছে। প্রয়াত শিশুতোষ বসাকের ভাই বাসু বসাক সম্মাননা গ্রহণ করেন।

ইয়াসি-র সভাপতি সঞ্জীব রায় জানান,  শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য ‘পার্থসারথি স্মৃতি পুরস্কার’ প্রদান শুরু করবেন তাঁরা। সভা পরিচালনা করেন বন্দিতা ত্রিবেদী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker