Barak UpdatesHappeningsBreaking News

সুপারি সিন্ডিকেটের বিরুদ্ধে অভিযান অব্যাহত, দীপঙ্কর দেব গ্রেফতার
Raids on against those involved in ‘Supari’ syndicate, Dipankar Deb arrested

ওয়েটুবরাক, ৮ ফেব্রুয়ারিঃ কাছাড়ে সুপারি সিন্ডিকেটের বিরুদ্ধে অভিযান আরও জোরদার করা হয়েছে। শুধু নিজেদের জেলায় নয়, দুদিন ধরেই কাছাড়ের অভিযুক্তদের সন্ধানে করিমগঞ্জ-হাইলাকান্দিতে ছুটে বেড়াচ্ছে এখানকার পুলিশবাহিনী। বদরপুরে সিন্ডিকেটের চাঁই সামিমের বাড়িতে তল্লাশি চালানো হয়। লালায় অভিযান চলে আলাউদ্দিনের গুদামে। সেখানে এক হাজার ব্যাগ বার্মিজ সুপারি বাজেয়াপ্ত করা হয়েছে। হাইলাকান্দি ও আলগাপুরে অঞ্জন পালের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। লায়লাপুরে নিজামউদ্দিন এবং আলাউদ্দিনের বাড়ির গুদাম থেকে পাঁচ কুইন্টাল সুপারি বাজেয়াপ্ত করা হয়েছে।

মঙ্গলবার দিনভর একের পর এক সাফল্য মিলেছে রমনদীপ কৌর টিমের। শেষে গ্রেফতার করা হয় বড় সুপারি মাফিয়া দীপঙ্কর দেবকে। তাকে শিলচরেরই এক গোপন আস্তানা থেকে ধরে আনা হয়েছে।  বর্তমানে শিলচরের রাঙ্গিরখাড়ি পুলিশ ফাঁড়িতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মঙ্গলবার চৌষট্টি বছরের দীপঙ্করকে না পেয়ে পুলিশ তার বাড়ি থেকে তার ছেলে দেবপ্রিয়কে গ্রেফতার করেছিল। ধলাইয়ে গ্রেফতার করা হয়েছে অমলেন্দু দে নামে আর এক অভিযুক্তকে।  অমলেন্দু ধরার পড়ার পর ভারতমাতা কি জয় স্লোগান তুলে চেঁচিয়ে বলতে থাকে, আসল অভিযুক্ত মন্ত্রী পরিমল শুক্লবৈদ্যর ঘনিষ্ট দুইজন।

অতিরিক্ত পুলিশ সুপার সুব্রতকুমার সেন জানিয়েছেন, এই অভিযানে কাটিগড়ায় চোদ্দটি গুদাম সিল করা হয়েছে। এ সবের মালিকরা হলেন আবুল হোসেন, অজয়, নীলু রায়, সামসুদ্দিন, রাজীবউদ্দিন, আলই, ইসলাম, করিমউদ্দিন, আজিরউদ্দিন, সিরাজউদ্দিন, কুটি মিয়া ও জলিলউদ্দিন। কালাইনে কবিরের বাড়িতেও তল্লাশি চালানো হয়েছে। করিমউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।  সইদপুরে ধরা পড়েছে ফয়েজউদ্দিন লস্কর। ধরা পড়েছে শিলচরের সুপারি মাফিয়া কার্তিক পালও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker