Barak UpdatesHappeningsBreaking News

স্বাধীনতা দিবসে চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের সংবর্ধনা জানাবে কাছাড় জেলা প্রশাসন

ওয়েটুবরাক, ১১আগস্ট : শিলচরে স্বাধীনতার ৭৫ তম দিবস পালন উপলক্ষে আগামী রবিবার জেলা ক্রীড়া সংস্থার ময়দানে (ডিএসএ গ্রাউন্ডে) আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করবেন রাজ্যের বন ও পরিবেশ, মৎস্য এবং আবগারী মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য। সকাল ৯টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের পর হবে বিভিন্ন বাহিনীর সমবেত কুচকাওয়াজ এবং বিভিন্ন জনগোষ্ঠীর সাংস্কৃতিক কার্যক্রম৷  এরপর কোভিড যোদ্ধা হিসাবে জেলার কৃতী চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদেরকে সংবর্ধনা জানানো হবে ।

এর আগে ভোর সাড়ে পাঁচটায় শহরের স্থায়ী মাইকযোগে দেশাত্মবোধক সংগীত প্রচারের মধ্য দিয়ে সারাদিনব্যাপী কার্যসূচির সূচনা করা হবে।  বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন সকাল ৭ টায় এবং সরকারি প্রতিষ্ঠান, ভবন, শিক্ষাপ্রতিষ্ঠান ইত্যাদিতে সকাল পৌনে ৮টায়। সকাল ৮টা ৩৫ মিনিটে গান্ধীবাগে জাতির জনকের মর্মর মূর্তিতে শহিদ তর্পণ, সকাল ১১টা ২০ মিনিটে জেলের কয়েদিদের মধ্যে ফলমূল বিতরণ, সাড়ে ১১টায় শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং এস এম দেব সিভিল হাসপাতালের রোগীদের মধ্যে ফলমূল বন্টন করা হবে। সন্ধ্যা ৬টায় শহরের মনীষীদের মর্মর মূর্তিতে আলোকসজ্জা করা হবে।

এদিকে, কাছাড় জেলা প্রশাসন থেকে প্রচারিত এক আবেদনে স্বাধীনতা দিবস পালন করতে গিয়ে প্লাস্টিকের তৈরি কোনও জাতীয় পতাকা ব্যবহার না করতে বলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker