India & World UpdatesHappenings

রাজ্যসভায় অনুপস্থিত বিজেপি সাংসদদের তালিকা চাইলেন মোদি

১০ আগস্ট : রাজ্যসভায় বিজেপি সাংসদদের অনুপস্থিতিতে ক্ষোভ প্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার কোন কোন সাংসদ রাজ্যসভায় উপস্থিত হননি, তাদের তালিকা চাইলেন তিনি। এই সাংসদরা অনুপস্থিত থাকায় তিনি যে খুশি নন, তা তাঁর হাবভাবেই প্রকাশ পেয়েছে। এই সপ্তাহেই শেষ হচ্ছে এবারের বাদল অধিবেশন। তার আগে মঙ্গলবার দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসেন প্রধানমন্ত্রী। এবারের অধিবেশন চলাকালীন এটাই শেষ বৈঠক। সেখানেই সোমবার বিল পেশের সময় রাজ্যসভার বিজেপি সাংসদদের অনুপস্থিতি নিয়ে হতাশা ব্যক্ত করেন তিনি।

সোমবারই রাজ্যসভায় সাংসদদের অনুপস্থিতির বিষয়টি নজরে এসেছিল বিজেপি নেতৃত্বের। এরপরই দলীয় সাংসদদের নির্দেশ দেওয়া হয়, মঙ্গল ও বুধবার সকলকেই রাজ্যসভায় উপস্থিত থাকতে হবে। এরপর মঙ্গলবারই অনুপস্থিত সাংসদদের তালিকা চাইলেন প্রধানমন্ত্রী। সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ যোশীর কাছে ওই তালিকা চেয়েছেন মোদি।

এদিকে মঙ্গলবারের বৈঠকের প্রধান আলোচনাই ছিল টোকিও অলিম্পিক্স নিয়ে। কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর অলিম্পিক নিয়ে একটি ‘প্রেজেন্টেশন’ পেশ করেন। সেখানে এবারের অলিম্পিক্সের সাত পদকজয়ী ভারতীয়কে সম্মান প্রদর্শন করা হয়। প্রধানমন্ত্রী তাঁর দলের সাংসদদের কাছে আর্জি জানান, তাঁরা যেন তাঁদের কেন্দ্রের খেলোয়াড়দের উদ্বুদ্ধ করার চেষ্টা করেন। বিশেষ করে গ্রামাঞ্চলের উঠতি খেলোয়াড়দের মনোবল বাড়ানোর কথা বলেছেন মোদি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker