NE UpdatesHappeningsBreaking News

আঙুরলতার আপত্তিকর মন্তব্য, শিলচরে মামলা করল ডেন্টাল অ্যাসোসিয়েশন

ওয়েটুবরাক, ১৯ সেপ্টেম্বরঃ দন্ত চিকিৎসকদের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে মামলায় জড়ালেন অসম রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভাপতি আঙুরলতা ডেকা। তাঁর বিরুদ্ধে শিলচর থানায় এফআইআর করেছেন ইন্ডিয়ান ডেন্টাল অ্যাসোসিয়েশনের শিলচর শাখার সভাপতি প্রদীপকুমার দাস।

Rananuj

শুক্রবার গুয়াহাটিতে প্রাক্তন বিধায়ক, অভিনেত্রী আঙুরলতা মহিলাদের যৌন নির্যাতনের নানা কথায় দন্ত চিকিৎসকদের দোষারোপ করেন। তিনি বলেন, “তাঁরা দাঁত দেখার সময় কনুই দিয়ে মহিলাদের শ্লীলতাহানি করেন।”

তাতে অপমানিত বোধ করেন দন্ত চিকিৎসকরা। প্রদীপকুমার বলেন, কোনও দন্ত চিকিৎসকের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ থাকলে তিনি তাঁর নাম প্রকাশ করুন। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিন। কিন্তু সমস্ত দন্ত চিকিৎসকদের এক পংক্তিতে ফেলে এমন অপমানজনক মন্তব্য মেনে নেওয়া যায় না। একে সমস্ত দন্ত চিকিৎসকদের বিরুদ্ধে মহিলাদের উসকে দেওয়া বলেই মনে করছেন তাঁরা।

প্রদীপকুমারের কথায়, আঙুরলতা অভিনেত্রী ছিলেন। এখন রাজনীতিবিদ। দুই পেশাতেই নানা কুকথা ছড়িয়ে রয়েছে। তাই বলে সবাইকে এক জায়গায় দাঁড় করানো ঠিক নয়। বহু প্রণম্য রাজনীতিবিদ রয়েছেন, আছেন শ্রদ্ধার অভিনেত্রীরা। আঙুরলতার সে সব বোঝা উচিত। তিনি বলেন, রাজনৈতিক নেত্রী হিসেবেও তিনি এমন কথা বলতে পারেন না। কারণ দন্ত চিকিৎসকদের সবাই তো আর বিজেপি-বিরোধী নয়।

মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার নেতৃত্বের প্রতি আস্থা প্রকাশ করে দন্ত চিকিৎসক সংস্থাটি জানায়, কোভিড পর্বে তিনি প্রতিনিয়ত চিকিৎসকদের প্রশংসা করছেন, উৎসাহিত করছেন। আর তাঁর দলেরই মহিলা সভাপতি চিকিৎসকদের বিরুদ্ধে এমন কথা বললেন! তাঁরা মুখ্যমন্ত্রীরও দৃষ্টি আকর্ষণ করেন। বলেন, আঙুরলতাকে প্রকাশ্যে নিঃশর্তে ক্ষমা চাইতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker