SportsBreaking News

৬ ম্যাচে কর্মচারী ক্রিকেট, হল কোয়ার্টার ফাইনাল

ওয়েটুবরাক, ২ জানুয়ারি : গত ১ জানুয়ারি  শিলচর মেডিক্যাল কলেজ ফিল্ডে আসাম গভর্নমেন্ট এমপ্লয়িজ এবং টিচারস ইউনাইটেড গেমসের পঞ্চম মরশুমের পঞ্চম দিনের ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয় । দুটি প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচ এবং চারটি কোয়ার্টার ফাইনাল ম্যাচ হয়৷  ফলাফল : প্রথম ম্যাচ- প্রি- কোয়াটার ফাইনালে ইলেভেন চ্যালেঞ্জার্স ইউনাইটেড ৯ উইকেটে জয়ী হয় পি এন্ড আর ডি সুপার কিংসের বিপরীতে।ম্যাচ সেরা মেহবুব জামান।

দ্বিতীয় ম্যাচ প্রি কোয়ার্টার ফাইনালে রাজাবাজার টিচার্স রয়্যালস১৮ রানে জয়ী হয় রাইজিং সুপার জায়েন্ট টিচার্স-এর বিপরীতে। ম্যাচ সেরা আমিনুদ্দিন।

তৃতীয় ম্যাচটি ছিল কোয়ার্টার ফাইনাল৷  ইলেভেন চ্যালেঞ্জার্স ইউনাইটেড ৯ রানে জয়ী হয়েছে ইউনাইটেড টিচার্সের বিপরীতে। ম্যাচ সেরা মেহবুব জামান৷

চতুর্থ ম্যাচ কোয়াটার ফাইনালে কাটিগড়া ডিনামাইটস টিচার্স ৬ উইকেটে জয়ী হয়েছে ।ম্যাচ সেরা- হিরক দত্ত ।

পঞ্চম ম্যাচও কোয়ার্টার ফাইনাল ৷ ট্রফি ফাইটার টিচার্স ৩ রানে জয়ী হয়েছে শিলচর মেডিকেল কলেজ টিমের বিপরীতে, ম্যাচ সেরা রঞ্জিত সিনহা।

ষষ্ঠ ম্যাচ কোয়ার্টার ফাইনাল করিমগঞ্জ সুপার জায়ান্ট টিচার্স তিন উইকেটে জয়ী হয়েছে কাছাড় হেলথ ওয়ারিয়র্স-র বিপরীতে। ম্যাচ সেরা মাসুম আহমেদ।

আগামী ৮ ই জানুয়ারি এই ফিল্ডে দুটি সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ খেলা হবে বলে ক্রীড়া সমন্বয়ক শুভাশিস চক্রবর্তী জানিয়েছেন৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker