Barak UpdatesHappeningsBreaking News

১৯ মণ্ডলে কাছাড় জেলা যুব মোর্চার খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণ

ওয়েটুবরাক, ১৯ জানুয়ারি : বুধবার কাছাড় জেলা যুব মোর্চার উদ্যোগে ১৯টি মণ্ডলে দুস্থদের শীতের কম্বল সহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

Rananuj

স্বামী বিবেকানন্দের ১৫৯-তম জন্মবার্ষিকীতে জাতীয় যুব দিবসের অঙ্গ হিসেবে ১০ দিন ব্যাপী এই কার্যসূচি হাতে নিয়েছে কেন্দ্রীয় যুব মোর্চা। এর সঙ্গে সঙ্গতি রেখে কাছাড় জেলাতেও সভাপতি অমিতেশ চক্রবর্তীর নেতৃত্বে প্রত্যেক মণ্ডলে কম্বল সহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বুধবার সকাল ১১টায় ধলাইর নরসিংপুর মণ্ডল থেকে এর সূচনা হয়। সেখানে কাছাড় জেলা বিজেপির সাধারণ সম্পাদক তথা মধ্য ধলাই জেলা পরিষদ সদস্য শশাঙ্ক চন্দ্র পাল উপস্থিত ছিলেন৷ সপ্তগ্রাম গাঁও পঞ্চায়েতের উড়িয়াটিলাতে নরসিংপুর মণ্ডল যুব মোর্চার এই অনুষ্ঠানের পর রাজনগর জিপির রাজ গোবিন্দপুর গ্রামে একই ধরনের বিতরণ কর্মসূচি হয়।

জেলা যুব মোর্চার সভাপতি অমিতেশ চক্রবর্তী বলেন, যুব মোর্চা শুধু রাজনৈতিক ক্ষেত্রেই তৎপর নয়, দেশ তথা সমাজের সর্বাঙ্গীন উন্নয়নে কাজ করে।

তিনি জানান, আগামী ২০ জানুয়ারি কাছাড় জেলা যুব মোর্চার প্রত্যেকটি মণ্ডলে স্বামীজির জীবন কাহিনি নিয়ে রচনা প্রতিযোগিতা আয়োজিত হবে৷ ২১ তারিখ হবে রক্তদান শিবির এবং ২২ তারিখ জনজাতি সমাজের যুবক-যুবতীদের সঙ্গে তাদের উন্নতি সাধনের ব্যাপারে বার্তালাপ করবেন যুব মোর্চা নেতৃবৃন্দ৷

জেলা বিজেপির সাধারণ সম্পাদক শশাঙ্ক চন্দ্র পাল যুব মোর্চার এই পদক্ষেপকে কুর্নিশ জানান৷ তিনি বলেন, ভারতীয় জনতা পার্টির নীতি আদর্শের প্রতি লক্ষ্য রেখে মানব সমাজের উন্নয়নের জন্য এগিয়ে আসতে হবে৷ করোনা প্রকোপের সময় যুব মোর্চার যে ভূমিকা পালন করেছিল তার প্রশংসায় পঞ্চমুখ হন শশাঙ্কবাবু।সঙ্গে তিনি স্মরণ করিয়ে দেন, করোনা মহামারির প্রকোপ আবারও ক্রমাগত বাড়ছে৷

এদিন বড়জালেঙ্গা মণ্ডলেও যুব মোর্চার উদ্যোগে কম্বল বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন কাছাড় জেলা যুব মোর্চার সম্পাদক মহিতোষ তাঁতি।নরসিংপুর মণ্ডলে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাছাড় জেলা যুব মোর্চার সহ-সভাপতি নীলাঞ্জন ভট্টাচার্য, নরসিংপুর মণ্ডল বিজেপির সাধারণ সম্পাদক পৃথীশ চন্দ্র দাস প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker