Barak UpdatesHappeningsBreaking News

স্বাস্থ্য মন্থন কর্মসূচি রূপায়নে রাজ্যে প্রথম করিমগঞ্জ জেলা

ওয়ে টু বরাক, ৭ জুন : ৬ ও ৭ জুন গুয়াহাটির খানাপাড়া আসাম অ্যাডমিনিস্ট্রেটিভ স্টাফ কলেজে জাতীয় স্বাস্থ্য মিশনের উদ্যোগে অনুষ্ঠিত স্বাস্থ্য মন্থন-১২ কার্যসূচিতে করিমগঞ্জ জেলা উজ্জ্বল স্থান দখল করেছে। দুই দিনব্যাপী এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় স্বাস্থ্য মিশনের এমডি  এমএস লক্ষ্মীপ্রিয়া। এতে করিমগঞ্জ জেলা এমআইএস প্রোগ্রাম (HIMS & RCH) বাস্তবায়নে প্রথম স্থান দখল করেছে এবং এনসিডি প্রোগ্রাম বাস্তবায়নে (১০ লক্ষের বেশি জনসংখ্যার জেলা) সেরা পারফর্মিং জেলা হিসাবে স্বীকৃত হয়েছে। এছাড়া নিভিয়া পিএইচসির চিকিতসক ডাঃ সুদীপ নাগ উচ্চ ঝুঁকিপূর্ণ গর্ভবতী মহিলাদের ক্ষেত্রে অনুকরণীয় পরিষেবার জন্য করিমগঞ্জ জেলার সেরা পারফর্মার হিসাবে সম্মানিত হয়েছেন।
করিমগঞ্জ দলের প্রতিনিধিত্ব করেন যুগ্ম স্বাস্থ্য সঞ্চালক  ডা. সুমনা নাইডিং, এনএইচএমের ডিপিএম হানিফ মোহম্মদ কে আলম, ডিএমই  সুমন চৌধুরী, কল্যাণ পুরকায়স্থ ডিডিএম, শংকর লাল দে ডিডিএম, এল প্রকাশ সিংহ ডিপিসি এনসিডি এবং ফয়েজ উদ্দিন আহমেদ ডিএফপিসি।
ডাঃ সুমনা নাইডিং দলের কৃতিত্বের জন্য সন্তোষ প্রকাশ করেছেন এবং করিমগঞ্জে স্বাস্থ্যসেবার মান বজায় রাখা ও আরও উন্নত করার জন্য অব্যাহত প্রচেষ্টার গুরুত্বের ওপর জোর দিয়েছেন। তিনি বলেন, এই স্বীকৃতি জেলার সকল স্বাস্থ্যসেবা পেশাদারদের জন্য একটি অনুপ্রেরণা হিসাবে কাজ করবে, যাতে তারা সেরাটুকু দেওয়ার জন্য চেষ্টা করেন এবং সমাজের প্রতি অনুকরণীয় পরিষেবা প্রদান চালিয়ে যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker