Barak UpdatesHappeningsSports

স্বর্ণালী ও অরিহানকে সংবর্ধনা যোগ নিকেতনের

ওয়েটুবরাক, ১৭ ডিসেম্বর : অসম যোগ সংস্থার পরিচালনায় সম্প্রতি গুয়াহাটিতে অনুষ্ঠিত রাজ্য যোগাসন প্রতিযোগিতায় শিলচর যোগাসন সংস্থার পক্ষে সাফল্য পেয়েছেন স্বর্ণালী চৌধুরী ও অরিহান চৌধুরী। তারা দুজনেই শিলচর যোগ নিকেতনের শিক্ষার্থী । প্রশিক্ষক পিঙ্কুরঞ্জন পাল । ৯ থেকে ১১ ডিসেম্বর গুয়াহাটির তরুণ রাম ফুকন ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত রাজ্য যোগায় ৮ – ১০ বছর বালক বিভাগে তৃতীয় স্থান পেয়েছে অরিহান। মেয়েদের ১২ – ১৪ বছর বিভাগে চতুর্থ স্থান অর্জন করে স্বর্ণালী। তারা দুজনই রাজস্থানের জয়পুরে অনুষ্ঠেয় জাতীয় প্রতিযোগিতার জন্য যোগ্যতা অর্জন করেছে।
যোগ নিকেতনের পক্ষে বৃহস্পতিবার স্বর্ণালী ও অরিহানকে সংবর্ধনা জানানো হয় । বিবেকানন্দ রোডের নির্বান যোগাসন সেন্টারে ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন শিলচর যোগ নিকেতনের সভাপতি শেখর পালচৌধুরী , গান্ধী শান্তি প্রতিষ্ঠানের সম্পাদক অশোককুমার দেব , যোগবিদ সুজয় নাথ , ক্রীড়া ভারতীর অসম প্রদেশ সম্পাদক পূর্ণেন্দু দাস, শিলচর জেলা ক্রীড়া সংস্থার মাইনর গেমস সচিব উত্তম চৌধুরী ও প্রশিক্ষক পিঙ্কুরঞ্জন পাল । অতিথিরা প্রত্যেকেই যোগ নিকেতনের সাফল্যের খতিয়ান তুলে ধরেন। বক্তব্য রাখতে গিয়ে উত্তম চৌধুরী গুয়াহাটিতে রাজ্য যোগাসনে স্বর্ণালী ও অরিহানের অসাধারণ প্রদর্শনের দিকটি তুলে ধরেন। এবং অসম যোগাসন সংস্থার সচিব প্রভাত বরা ও এশিয়ান রেফারি চিত্তরঞ্জন বরার প্রশংসা করেন।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যোগ নিকেতনের সচিব তথা প্রশিক্ষক পিঙ্কুরঞ্জন পাল । সঙ্গীত পরিবেশন করে খুদে যোগা শিক্ষার্থী অত্যুৎত্তমা নাথ । যোগ প্রদর্শন করে অরিহান চক্রবর্তী ও প্রীতম পাল ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker